পুত্রসন্তানের বাবা হলেন আব্দুর রাজ্জাক

30

পুত্রসন্তানের বাবা হলেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। বুধবার ঢাকার স্কয়ার হাসপাতালে এই দম্পতির ঘর আলো করে এসেছেন ফুটফুটে এক পুত্রসন্তান। বাবা হওয়ার আনন্দে শামিল হতে বুধবার তাইতো বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলে চতুর্থ দিনের সকালেই চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরেন তিনি।

বেশ কিছুদিন ধরেই ভাগ্যটা ঠিক কাজ করছে না রাজ্জাকের বেলায়। জাতীয় দলে নেই অনেক দিন ধরেই। সেই সঙ্গে নতুন করে তৈরি করা হাই-পারফরম্যান্স ইউনিটেও নির্বাচকরা রাখেননি একদিনের ক্রিকেটে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী এই বোলারকে।

অবশ্য পারফরম্যান্সটা ঘরোয়া লিগে ঠিকঠাক মতোই করে চলছেন তিনি। এখন দেখার বিষয় বাবা হওয়ার পর ভাগ্যটা ফেরে কিনা রাজ্জাকের। রাজ্জাক ভক্তরাও নিশ্চই এর প্রতীক্ষায় রয়েছেন। কবে আবার আন্তর্জাতিক ম্যাচে তার ঘূর্ণিতে প্রতিপক্ষ ব্যাটসম্যানরা নাস্তানাবুদ হবেন; এটা দেখার প্রতীক্ষায় রয়েছেন রাজ্জাকভক্তরা।

উল্লেখ্য, বুধবার সকালে স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে চট্টগ্রাম থেকে দ্রুত ঢাকায় ফেরেন তিনি। ম্যাচ রেফারি শওকত-উর রহমান জানান, ‘সর্বসম্মত সিদ্ধান্তেই রাজ্জাক মাঠ ছেড়েছেন। স্ত্রীর অসুস্থতার কারণে সে ঢাকা ফিরে যায়। সবার কাছেই গ্রহণযোগ্য ছিল এটি। এসব কারণে ছাড়া যায়।’