কমন সেন্স: দ্য কি টু আ বেটার লাইফ – প্রাত্যহিক জীবনে ভালো সিদ্ধান্ত নেয়ার গাইড

86
কমন সেন্স: দ্য কি টু আ বেটার লাইফ

একটি চমৎকার নতুন বই, “কমন সেন্স: দ্য কি টু আ বেটার লাইফ”-এ স্বাগতম৷ এটি আপনাকে একটি দুর্দান্ত জীবন পেতে সহায়তা করবে। এমনকি দৈনন্দিন বিষয়গুলি আপনার জন্য যখন কিছুটা কঠিন হয়ে যায়, তখনও।

লেখক, মো. বাকীবিল্লাহ, একজন বিজ্ঞ পরামর্শদাতার মতো আপনাকে মজার ও সহজ উপায়ে জীবন পরিচালনার রাস্তা দেখিয়েছেন। সুন্দর ভবিষ্যতের জন্য একটি রোডম্যাপ হিসাবে এটিকে চিন্তা করতে পারেন!

বইটিতে আপনি যা পাবেন-

জীবনকে সহজ করা

লেখক ব্যাখ্যা করেছেন যে, কীভাবে কমন সেন্স (মূলত, প্রতিদিনের কাজে স্মার্ট হওয়া) আপনাকে জীবনের জটিল জিনিসগুলিকে সহজ এবং সত্যিই গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে ফোকাস করতে সহায়তা করতে পারে।

ভালো সিদ্ধান্ত নেয়া

বইটি ভালো সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি গাইড। জীবনে চলার পথে যখন প্রতিবন্ধকতা আসে, তখন সেরা পথ বেছে নেওয়ার মতো নির্দেশনা পাবেন এতে।

অন্যদের সাথে নেটওয়ার্কিং

এটি পারস্পরিক সম্পর্কের বিষয়ে একটি গাইডলাইন। বইটিতে আপনার জীবনে আসা মানুষের সাথে তথা বন্ধু, পরিবার ও অন্যদের সাথে দৃঢ় এবং চমৎকার সম্পর্ক ও সংযোগ গড়ে তোলার জন্য দুর্দান্ত টিপস শেয়ার করা হয়েছে ৷

ভারসাম্যপূর্ণ জীবন

জীবন মানে শুধু পেশা বা কাজ নয়। এটি শখ ও অবসর সময় উপভোগ করার বিষয়েও। এই বইটি আপনাকে সেই নিখুঁত ভারসাম্য খুঁজে পেতে সহায়তা করে।

পরিবেশ-বান্ধব হওয়া

আপনি কীভাবে পরিবেশ-বান্ধব হয়ে নিজ গ্রহ এবং পরিবেশের জন্য ভালো হতে পারেন, তা-ও শিখবেন। এটি আপনার নিজের জীবনকে আরও উন্নত করার সাথে সাথে উন্নততর পৃথিবী গড়তে সাহায্য করার মতো একটি ।

“কমন সেন্স: দ্য কি টু এ বেটার লাইফ” হলো একটি সহজ-পঠনযোগ্য, আনন্দদায়ক বই; যা শিক্ষার্থী, বেকার, পেশাজীবী এবং যারা জীবনকে আরও আকর্ষণীয় ও অর্থবহ করতে চান তাদের জন্য। লেখক বইটিতে সহজ ভাষা ও উদাহরণ ব্যবহার করতে চেষ্টা করেছেন।

স্থানীয় বইয়ের দোকান এবং রকমারিসহ বিভিন্ন অনলাইন বুক পোর্টালে “কমন সেন্স: দ্য কি টু এ বেটার লাইফ” বইটি অর্ডার করতে পারেন।

এছাড়া বইটি সংগ্রহ করতে আমাদের মেসেজ করতে পারেন-
মেসেঞ্জার: https://m.me/bakibillahofficial
ফোন: 01841895968 (WhatsApp)

জীবনকে সহজ করতে পড়ুন- দৈনন্দিন জীবনে ভালো সিদ্ধান্ত নেয়ার গাইডলাইন ‘কমন সেন্স: দ্য কি টু আ বেটার লাইফ’।
বইটি পড়ুন, জীবন বদলে ফেলুন।

লেখক সম্পর্কে

মো. বাকীবিল্লাহ। গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সরকার ও রাজনীতি বিভাগ থেকে অনার্স, মাস্টার্স। পরে এলএলবি করেছেন একটা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে৷ পেশায় উদ্যোক্তা, শিশুশিক্ষা ও ক্যারিয়ার পরামর্শক৷

শিশু উন্নয়ন ও শিক্ষা নিয়ে কাজ করছেন ২০১০ সাল থেকে৷ প্রতিষ্ঠা ও পরিচালনা করেছেন কয়েকটি বেসরকারি প্রাথমিক ও মাধ্যমিক স্কুল।

ক্যারিয়ার নিয়ে কাজ করছেন বিশ্ববিদ্যালয় জীবন থেকে৷ পরবর্তী সময়ে ২০১১ সালে ক্যারিয়ার ইনটেলিজেন্স নামে একটি ম্যাগাজিন প্রতিষ্ঠা করেন। প্রথম দিকে ছাপা সংস্করণ বের হলেও বর্তমানে অনলাইনে নিয়মিত প্রকাশিত হচ্ছে৷ এছাড়া বিভিন্ন বই প্রকাশিত হচ্ছে প্রতিষ্ঠানটি থেকে৷

ওয়েব ডেভেলপমেন্ট ও ডিজিটাল মার্কেটিংয়ে আগ্রহ থেকে প্রতিষ্ঠা করেন জিটিএফসি ওয়েব সলিউশন৷ এ সংক্রান্ত সার্ভিস ও পরামর্শ দেন এর মাধ্যমে৷ ইউটিউব ও ফেসবুকে ব্যবসায়, ক্যারিয়ার, শিশুশিক্ষাসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে নিয়মিত ভিডিও কনটেন্ট তৈরি করেন।

নোট:
আপনি যদি লেখকের সাক্ষাৎকার নিতে বা রিভিউ লিখতে আগ্রহী হন, তাহলে bakibju@gmail.com এই ইমেইলে যোগাযোগ করুন।