মাশরাফিকে সংবর্ধনা দিতে সাজ সাজ রব

114

ঘোড়ার গাড়ি, গরুর গাড়ি, মোটর শোভাযাত্রা, প্রাইভেটকার, মাইক্রোবাস, তোরণ নির্মানসহ নানান আয়োজন। আর এসব আয়োজনই হচ্ছে বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়কত্ব করা মাশরাফি বিন মর্তুজার জন্য।

মাশরাফি তার জন্মস্থান নড়াইলে যাচ্ছেন বিশ্বকাপ ক্রিকেট শেষে।

নড়াইল এক্সপ্রেস-খ্যাত মাশরাফি বিন মর্তুজাকে বরণ করে নিতে নড়াইলবাসী এ জমকালো অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। তারিখ নির্দিষ্ট না হলেও সকল প্রস্তুতি আগে থেকে সেড়ে নেয়া হচ্ছে বলে সংশ্লিষ্ঠ সূত্রমতে জানা গেছে।

মাশরাফি হেলিকপ্টারযোগে নড়াইলে পৌঁছানোর পর তার বাড়ি সংলগ্ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার ক্রিকেট ভক্তদের উপস্থিতিতে সংবর্ধনা দেয়া হবে। সেই সাথে মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন এবং মা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেয়ার আয়োজন করা হচ্ছে।

শনিবার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আসন্ন এই সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষ্যে এক প্রস্তুতিমুলক সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাবেক সাংসদ সাঈফ হাফিজুর রহমান খোকন, মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাস সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সূত্র : বাসস