Home > বিনোদন > গায়িকা থেকে নায়িকা কনা

গায়িকা থেকে নায়িকা কনা

বিনোদন ডেস্ক : মুক্তি প্রতীক্ষিত ‘ইউটার্ন’ ছবিতে গায়িকা হিসেবেই অভিনয় করেছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে নাট্যকার আলভী আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ইউটার্ন’। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলারে কনাকে এক ঝলক দেখাও গেছে।

কনার পারফর্ম করা গানটির শিরোনাম ‘হাওয়াতে হাওয়াতে উড়ছে ঘুড়ি’। গানটির দৃশ্যধারণ হয়েছে টাঙ্গাইলে।

কনার পারফর্ম সম্পর্কে পরিচালক আলভী আহমেদ বলেন, ‘গল্পের প্রয়োজনে একটি গুরুত্বপূর্ণ দৃশ্যে কনাকে প্রয়োজন ছিল। কনা এখানে অনেক ভাল পারফর্ম করেছেন।’

চলচ্চিত্রে পারফর্ম প্রসঙ্গে কনা বলেন, ‘এই প্রথম কোনো চলচ্চিত্রে অভিনয় করলাম। আমি অনেক এনজয় করেছি, গল্পের প্রয়োজনেই আমাকে করতে হয়েছে। আশা করি গানটি সবার ভাল লাগবে।’

বলাবাহুল্য টিভি অভিনেত্রী হিসেবে কনা এক সময় বেশ পরিচিতি পেয়েছিলেন। কিন্তু শেষে স্থির হয়েছেন গানে। ভুল যে করেননি, তা বোঝা যায়। গান গেয়েও যে অভিনয় করা যায়— এবার তাই কণা সবাইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন। এ ছাড়া কনা বিজ্ঞাপন চিত্রেও মডেল হয়েছেন। নিজের গানের ভিডিও তো আছেই। সব মিলিয়ে তার অভিনয় অভিজ্ঞতা মন্দ না।

ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘ইউর্টান’ এ অভিনয় করেছেন শিপন, সোনিয়া হোসেন, আইরিন, আরশাদ আদনান, ইরফান সাজ্জাদ, মৌটুসী বিশ্বাস, রুমা, প্রসূন আজাদ, কনা, শহীদুজ্জামান সেলিম ও মিশা সাওদাগর প্রমুখ। চলতি মাসের ২৯ তারিখ সারা দেশ ব্যাপি প্রায় ৮০টি প্রেক্ষগৃহে মুক্তি পাচ্ছে ‘ইউর্টান’।