Home > বিনোদন > বিয়ের আগে যৌনতায় নেতিবাচক কিছু দেখি না : তানিশা

বিয়ের আগে যৌনতায় নেতিবাচক কিছু দেখি না : তানিশা

বলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তানিশা মুখার্জি। নানা সামাজিক কর্মসূচি এবং অন্যান্য পার্টিতে বেশ পরিচিত মুখ তিনি। ‘বিগ বস ৭’ মৌসুমে ব্যাপক বিতর্কের জন্ম দিয়েছেন এবং প্রথম রানার আপের আসনটিও দখল করেছেন। সবমিলিয়ে ক্যারিয়ারে দারুণ সফল তিনি। সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যম তানিশার সঙ্গে টুইটারে লাইভ চ্যাটের আয়োজন করে। সেখানে তিনি বেশ কিছু মজার কনফেশন করেছেন ভক্তদের কাছে।

জীবনের সবচেয়ে বড় আদর্শ এবং প্রেরণা মা, জানান তানিশা। প্রেম বিষয়ে বলেন, তার কাছে প্রেমের অর্থ বোঝাপড়া, গ্রহণযোগ্যতা এবং সম্পর্কের পাগলাটে রসায়ন।

আরমান কোহলি এবং উদয় চোপড়ার সঙ্গে তার সম্পর্কের খবর বেশ গুঞ্জন তোলে। বর্তমানে তাদের সঙ্গে তানিশার সম্পর্ক রয়েছে কিনা জানতে চাইলে তার কৌতুকপূর্ণ জবাবটি হলো, সাবেক প্রেমিকরা কখনো বন্ধু হতে পারে না। আরমান কোহলির সঙ্গে সিনেমা করার খবরটিকে মিথ্যা বলে উড়িয়ে দেন তানিশা।

বিয়ের আগে যৌনতার বিষয়ে তার অভিমত কি? এমন প্রশ্নের জবাবে তানিশা বলেন, এটা সবার ব্যক্তিগত পছন্দের বিষয়। যে যেমনটি বিশ্বাস করেন তেমনটাই তার কাছে গ্রহণযোগ্য। তবে এর মাঝে নেতিবাচক কিছু দেখি না আমি।

কাজল এবং অজয় দেবঘনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তানিশার। শাহরুখের সঙ্গে কাজলের ফিরে আসা নিয়ে দারুণ উত্তেজিত তানিশা। বোনের প্রতিভায় মুগ্ধ তিনি।

নিজের ফিটনেসের বিষয়ে অতিমাত্রায় সচেতন। প্রতিদিন ব্যায়ামাগারে যাওয়ার বিষয়টি জানালেন সবাইকে। বললেন, আজীবন এই রুটিন চলবে। সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। কারণ বিশ্বব্যাপী তার ভক্ত ছড়িয়ে পড়েছেন।

সিদ্ধার্থ মালহোত্রাকে পছন্দ করার বিষয়টি নিজেইর মুখেই স্বীকার করেছেন তানিশা। বলেন, সিদ্ধার্থ লম্বা এবং সুদর্শন।

ভবিষ্যতের পরিকল্পনার কথা তুলে ধলে বলেন, টি মুখার্জি মিডিয়ার সঙ্গে কাজ শুরু করবেন এবং প্রযোজক হওয়ার ইচ্ছে রয়েছে তার। যেকোনো বিষয়ে আমার মধ্যে নিয়ন্ত্রণ রয়েছে এবং প্রোডিউসারদের এ জিনিসটি খুবই জরুরি।

অবশেষে বিগ বসের গওহর খানের বিষয়ে জানতে চাইলে তানিশা বললেন, আগের পর্বগুলোতে এসব নিয়ে যা হতো তাই হয়েছে ‘বিগ বগ ৭’-এ। আমরা দুজনই পেশাদার যারা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া