প্রতারক স্বামীর তালিকায় যখন বলিউড তারকারা

পর্দার তারকারা অনেক ভক্তের আদর্শ ব্যক্তিত্ব হয়ে ওঠেন। তাদের জীবনযাপন এবং চিন্তাভাবনায় প্রভাবিত হন তারা। কিন্তু ব্যক্তিগত জীবন তারকারা নানা গসিপের জন্ম দেন। এখানে দেখে নিন এমন তারকাদের কথা, যাদের বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে প্রতারণার অভিযোগ রয়েছে।
১. আমীর খান : আমীর খানের প্রথম ছবি ‘কায়ামত সে কায়ামত তাক’ হিট হওয়ার পর রিনার সঙ্গে গাঁটছড়া বাঁধার ঘটনায় বহু ভক্তের হৃদয় ভেঙে যায়। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু দীর্ঘ ১৫ বছর পর সেই সংসারের ইতি ঘটে। এর কারণ ছিল আমীরের অ্যাসিসটেন্ট ডিরেক্টর কিরণ রাও এর সঙ্গে গোপন প্রেম। ‘লগন’ ছবি শুটিং চলাকালে তা প্রকাশ পেয়ে যায়। ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গেও তার প্রেমের পাকা খবর রয়েছে।

২. সাইফ আলী খান : অনেকেই বলতেন সাইফ ও অম্রিতা সিংয়ের প্রেম রূপকথার গল্পের মতো। কিন্তু ১৩ বছর পর তাদের ঘরেও ভাঙন দেখা দেয়। সাইফ গাঁটছড়া বাঁধের বলিউডের বেবো কারিনা কাপুরের সঙ্গে। বিয়ের আগে কারিনার সঙ্গে কয়েক বছর ডেটিং করেন সাইফ।
৩. হৃত্বিক রোশন : হিট হওয়ার আগে থেকেই সুজানে খানকে নিয়ে সুখেই ছিলেন হৃত্বিক। কিন্তু তার হৃদয়েও নাকি অন্য নারীর জন্যে প্রেম দেখা দেয়। ‘কাইটস’ ছবির প্রমোশনে মেক্সিকান মডেল বারবারা মোরির সঙ্গে নাকি খুব বেশিই সময় দিচ্ছিলেন হৃত্বিক। সংসারও ভেঙেছে তার।
৪. গোবিন্দ : দুই সন্তানের জনক বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দের বঙ্গ সুন্দরী রাণী মুখার্জির প্রেমে পড়লেন। ‘হাদ কারদি আপনে’ ছবিতেই এ ঘটনা ঘটে। সিনেমার বাইরেও দুজনের দারুণ মাখামাখির খরব রটে যায়। সন্তানদের নিয়ে চলে যান স্ত্রী সঙ্গীতা।
৫. বনি কাপুর : সিনেমা নির্মাতা বনি কাপুর জড়িয়ে পড়েন শ্রীদেবীর প্রেমে। বনির প্রয়াত স্ত্রী মোনা কাপুর এক সময় শ্রীদেবীর খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু স্বামীর মনে নতুন প্রেম দাঁনা বাঁধতে থাকে। পরে মোনাকে ডিভোর্স দিয়ে শ্রীদেবীকে বিয়ে করেন বনি।
৬. অমিতাভ বচ্চন : স্বামী হিসাবে প্রতারকের তালিকা থেকে বাদ যাননি অমিতাভ। জয়া বচ্চনের সঙ্গে সুখের সংসার থাকা সত্ত্বেও রেখার সঙ্গে তার সম্পর্কের কথা সবাই জানতেন। কিন্তু রেখার সঙ্গে ঘর বাঁধেননি বিগ বি। কারণ তার দুটো সন্তান রয়েছে ঘরে।
৭. শাহরুখ খান : কিং খানের নামের সঙ্গও প্রতারণা জুড়ে গিয়েছিল যখন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার প্রেমের খবর রটে যায়। স্ত্রী গৌরির সঙ্গে শাহরুখের এ নিয়ে বহু টানাপড়েন শুরু হয়। যদিও পরে বাজে কিছু ঘটেনি। সূত্র : আই ডিভা