Home > বিনোদন > ঢাকায় আসছেন পরিণীতি চোপড়া

ঢাকায় আসছেন পরিণীতি চোপড়া

চলতি বছর যেন ঢাকায় ভারতীয় তারকাদের আসার হিড়িক পড়েছে। সংগীতশিল্পী অরিজিৎ সিং, কেকে, মিকা সিং, নচিকেতা, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এসে এরই মধ্যে ঢাকার দর্শক মাতিয়ে গেছেন। সর্বশেষ ঢাকার মঞ্চে নিজের গানের মাধ্যমে মুগ্ধতা ছড়ান জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। এবার ঢাকায় আসছেন বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে তিনি কোন ছবির শুটিং কিংবা অনুষ্ঠানে নাচতে আসবেন না। একটি ফ্যাশন শোর স্টপার হিসেবে অংশ নিতে এ সফরে আসছেন তিনি। ১৬ই জুন সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ মিলনায়তনে আয়োজন করা ফ্যাশন শোতে স্টপার হিসেবে মঞ্চে ক্যাটওয়াক করবেন পরিণীতি। অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান গ্রিন অ্যাপল কমিউনিকেশনস।

ঈদ উপলক্ষে দেশসেরা ডিজাইনারদের পোশাক নিয়ে এ ফ্যাশন শোর আয়োজন করা হয়েছে। এতে বিভিন্ন প্রতিষ্ঠানের এক্সক্লুসিভ পোশাক পরে মডেলরা মঞ্চে হাঁটবেন। এই বিশেষ আয়োজনের জন্য জনপ্রিয় একজন অভিনয়শিল্পীকে স্টপার হিসেবে খোঁজা হচ্ছিলো। যার ধারাবাহিকতায় অবশেষে পরিণীতি চোপড়াকে প্রস্তাব করে আয়োজক প্রতিষ্ঠান। পরিণীতিও রাজি হয়ে যান ঢাকা সফরে আসতে।

এদিকে ইদানীং বেশ কয়েকটি বড় ফ্যাশন শোতে স্টপার হিসেবে এ অভিনেত্রীকে দেখা গেছে। স্টেপার হিসেবে ভারতে বেশ জনপ্রিয় তিনি। জানা গেছে, ১৬ই জুন দুপুরে ঢাকায় আসবেন পরিণীতি চোপড়া। এসেই গুলশানের একটি পাঁচতারকা হোটেলে উঠবেন। রাতে অনুষ্ঠান শেষে পরদিন সকালে মুম্বইয়ের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।