Home > বিনোদন > অভিনেত্রী শায়না আমিনের দ্বিতীয় বিবাহ

অভিনেত্রী শায়না আমিনের দ্বিতীয় বিবাহ

মডেল, অভিনেত্রী শায়না আমিন দ্বিতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি লন্ডনে গিয়ে মাসুদ রানা নামের এক প্রবাসী বাংলাদেশিকে বিয়ে করেছেন তিনি।

মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, চলতি বছরের এপ্রিলে  যুক্তরাজ্যে পাড়ি জমান শায়না। সেখানেই মাসুদ রানা নামের এক প্রবাসী বাংলাদেশিকে বিয়ে করে সেখানেই সংসার করছেন শায়না আমিন।

এ বিয়ে নিয়ে দেশের বেশকিছু সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। কোনো কোনো সংবাদ মাধ্যম তার বিয়ের কাবিন নামার স্ক্রিন শটও প্রকাশ করেছে। তবে এ বিষয়ে কেউই শায়না অথবা তার পরিবারের কোনো বক্তব্য নেওয়া যায় নি।

এর আগে ২০১১ সালে আসাদুজ্জামান সেতু নামের একজনের সঙ্গে বিয়ে হয় শায়নার। সেটিও প্রেমের বিয়ে ছিল। এবং তা সে সময় বেশ কিছু জল ঘোলা করেন শায়না। পরে অবশ্য সেই বিয়ের বিষয়টি সকলের কাছে স্বীকার করেন তিনি। কিন্তু বিয়ের মাত্র ৩ বছরের মাথায় সেতুর সঙ্গে বিচ্ছেদ হয় শায়নার।

২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন শায়না। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। তবে ২০১১ সালে ‘এক জীবন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি। বিজ্ঞাপন আর ছোটপর্দায় কাজের পাশাপাশি বড়পর্দায়ও তার অভিষেক ঘটে। এখন পর্যন্ত মেহেরজান, পিতাপুত্র এখন পয়সাওয়ালা সিনেমাগুলোতে অভিনয় করেছেন তিনি।