অস্ত্র-গুলিসহ আ.লীগ-যুবলীগের ৬ নেতাকর্মী গ্রেফতার

বগুড়ার গোয়েন্দা পুলিশ ৪টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগজিন, ১৪ রাউন্ড তাজা গুলিসহ পূর্ববগুড়ার ত্রাস আওয়ামী লীগ নেতা শুভসহ আ’লীগ-যুবলীগের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার দিবাগত রাতে বগুড়া-সারিয়াকান্দি সড়কের ছাতিয়ানতলা নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করে পুলিশ।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বগুড়া শহর আওয়ামী লীগের সদস্য জামাল উদ্দিন শুভ’র নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রাইভেটকার যোগে গাবতলীতে কিলিং অপারেশনে গেছে এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল বগুড়া-সারিয়াকান্দি সড়কের ছাতিয়ানতলা এলাকায় ওঁৎ পেতে থাকে। রাত আনুমানিক ২টার দিকে সন্ত্রাসীরা গাবতলী থেকে ফেরার পথে গোয়েন্দা পুলিশ তাদের গতি রোধ করে প্রাইভেটকারে থাকা আওয়ামী লীগ নেতা শুভ ও তার সহযোগী যুবলীগ কর্মী আব্দুল হাদী, আনোয়ার হোসেন (রানা), মনিরুজ্জামান মনির, রাজিব সুলতান ও সুরুজ মিয়াকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ৪টি বিদেশি পিস্তল, ১৪ রাউন্ড তাজা গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। পুলিশ প্রাইভেটকারটি জব্দ করেছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আজ (বুধবার) বেলা ১২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে অপারেশনের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here