২৪ এপ্রিল আসছে চিনি বিবি

আগামী ২৪ এপ্রিল মুক্তি পাচ্ছে গ্রাম-বাংলার ছবি ”চিনি বিবি।” ছবিটির পরিচালক নজরুল ইসলাম বাবু। ”চিনি বিবি” ছবিটি ওয়াদুদ রঙ্গিলার লেখা কাহিনীর ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে।

ছবিতে দেখা যাবে, দুরন্ত এক ষোড়শী কন্যা চিনি একদিন পরিবারের সবাইকে বোকা বানিয়ে বান্ধবীদের সাথে নদীতে গোসল করতে যায়। ফেরার পথে চিনির ভাব বিনিময় হয় মানিকের সাথে। মানিকের চোখেও চিনির রেশ লেগে যায়।

কিন্তু সমস্যা হলো চিনি শুধু মানিকের চোখে নয়, লালের চোখেও পড়ে। লাল চিনিকে দেখেই তাকে বিয়ে করার প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত নেয়। এখান থেকেই শুরু হয় গল্পের মূল আকর্ষণ।

এই ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন অমিত হাসান, মিষ্টি জান্নাত ও জয় চৌধুরী। এতে আরো অভিনয় করেছেন আলীরাজ, আনোয়ারা, আবদুল্লাহ সাকি, ওয়াদুদ রঙ্গিলা, ববিসহ দেড় শতাধিক শিল্পী।

ছবিতে ১০টি গানে বাংলাদেশের ১১ জন স্বনামধন্য সংগীতশিল্পী কণ্ঠ দিয়েছেন। তাঁরা হলেন এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, মনির খান, কনকচাঁপা, রাজীব, বেবি নাজনীন, আগুন, মমতাজ, ইতি, রিয়াদ ও ওয়াদুদ রঙ্গিলা। ছবিটির আবহ সংগীত করেছেন ইমন সাহা, যন্ত্রসংগীত করেছেন আলমগীর, গীতিকার ও সুরকার ওয়াদুদ রঙ্গিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here