‘হ্যাপী, আপনাকে নিয়ে দেশের মানুষ খুব মজা পাচ্ছে’

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ব্যক্তিত্ব ক্রিকেটার রুবেল হোসাইনের সাবেক প্রেমিকা নাজনীন আক্তার হ্যাপীকে নিয়ে মানুষ খুব মজা পাচ্ছে বলে নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন অভিনেত্রী প্রসূন আজাদ।

প্রসূনের স্ট্যাটাসটিতে হ্যাপীর প্রতি ক্ষোভ আর উপদেশ বাণীর আঁচ পাওয়া যায়।


প্রসূন তার স্ট্যাটাসে লিখেন

ডিয়ার হ্যাপী, আই থিংক অভিনেত্রী মৌসুমী হামিদ এর রুচি এত খারাপ নয় যে আপনাকে আনহ্যাপী করে নিজেকে হ্যাপী করবেন। একই ইন্ড্রাসটিতে আছেন আপু, ঘুরে ফিরে এই মানুষদের সাথেই দেখা হবে। নিজের ব্যক্তিগত সম্পর্কের জন্য আপনি তাকে ছোট করেছেন হ্যাপী। আপনার সিনিয়র শিল্পীকে ছোট করেছেন। আপনার একদিন আগেও যদি তিনি এই ইন্ড্রাসটিতে এসে থাকেন , তিনি আপনার সিনিয়র।খেলা অথবা খেলোয়ার আমাদের ভালো লাগতে পারে , তবে তা প্রেম নয়। শ্রদ্ধা কিংবা মমতার ভালোলাগা হতে পারে। আপনি মানষিক ভাবে খুব খারাপ আছেন, দেশে মানুষ এ সব কিছু নিয়ে খুব মজা পাচ্ছে। কেউ আপনার কতটা কষ্ট হচ্ছে বুঝতে চাইবে না। সুতরাং কষ্টের চাপে পরে সবাইকে যা তা বলবেন না। আপনার চারপাশের বন্ধুরা আপনাকে মিস গাইড করছে। আপনি বন্ধু পরিবর্তন করুন দেখবেন আপনার দৃষ্টির পরিবর্তন হয়েছে। আপনি অনেক সুন্দর একজন মেয়ে, নিজের প্রতি যত্নশীলা হন, মন দিয়ে কাজ করে যান। সবার প্রতি সম্মান রাখুন, যে কিনা আপনার ভালোবাসাকে তুচ্ছ করে চলে গেছে তার প্রতিও সম্মান রাখুন। যদিও আপনার ব্যক্তিগত ব্যপারে কথা আমার বলা উচিত নয়। তারপরেও… আজ আমার কোন বোন এই মানষিক চাপে থাকলে তাকে এই কথাই বলতাম। একদিনের জন্য হলেওতো সে আপনাকে ভালোবেসেছে। সে ভালোবাসার প্রতি সম্মান রাখুন।

উল্লেখ্য, বাংলাদেশের ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদকে নিয়ে করা হ্যাপীর কোনো মন্তব্যের প্রতিক্রিয়া হিসেবে প্রসূন আজাদ স্ট্যাটাসটি দিলেন বলে মনে করা হচ্ছে। সম্প্রতি ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে মৌসুমী হামিদকে জড়িয়ে হ্যাপী একটি স্ট্যাটাস দেন। বিষয়টি নিয়ে পরবর্তীতে ক্ষমাও চান হ্যাপী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here