হ্যাপীর নতুন প্রেমের গুঞ্জন

163সম্প্রতি ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে হ্যাপির প্রেমের সর্ম্পকটি আদালত পর্যন্ত গড়ায়। শেষ পর্যন্ত রুবেলের আশা ছেড়ে দিয়ে মামলা চালাবেন বলে সিদ্ধান্ত নেন এই নায়িকা । হঠাৎ এমন সিদ্ধান্তের কারণ কারো কাছে বোধগম্য ছিলো না। এরই মধ্যে গেল সোমবার নিজের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে দুটি সেলফি প্রকাশ করেন হ্যাপি। ছবিতে তারর পাশে ফাহিম ইসলাম নামে এক যুবককে দেখা যায়।

কিন্তু সমস্যা বাঁধে ছবির উপরে হ্যাপির দেওয়া স্টেট্যাসকে কেন্দ্র করে। এতে তিনি লিখেছেন, ‘কাপলটা (জুটি) কেমন’। সঙ্গে সঙ্গেই হ্যাপির ভক্তরা হুমড়ি খেয়ে পরেন। অনেকেই কমেন্ট করে জানতে চান, এটা তার নতুন প্রেম কিনা। অনেকে একধাপ এগিয়ে নতুন সিদ্ধান্তের জন্যে তাকে সাধুবাদ জানান। এ ঘটনার পরপরই হ্যাপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, তিনি তাতে সাড়া দেননি। খোঁজ নিয়ে জানা যায়, ছবিতে হ্যাপির সঙ্গের যুবকটির নাম ফাহিম ইসলাম। তিনি একজন সঙ্গীতশিল্পী।

তবে হ্যাপির সঙ্গে তার কোন সর্ম্পক আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এদিকে মঙ্গলবার দুপুরে ফাহিম ইসলাম নামের সেই যুবকটির সঙ্গে হ্যাপি আরও একটি ছবি ফেসবুকে প্রকাশ করেন। এই ছবির উপরে লেখা ছিলো, ‘ইট ওয়াজ হ্যাপি টাইম উইথ ফাহিম ইসলাম’।  

এমনও হতে পারে নতুন কোন ছবিেত কিংবা মিউজিক ভিডিওতে একসঙ্গে মুখ দেখাবেন ফাহিম ও হ্যাপি। তবে এই ইচ্ছাকৃত গুঞ্জনের ইতি টানতে পারেন হ্যাপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here