Home > বিনোদন > সিনেমার ফ্লপের পরও আমার অসংখ্য অফার আসছে : সানি

সিনেমার ফ্লপের পরও আমার অসংখ্য অফার আসছে : সানি

বলিউড অভিনেত্রী সানি লিওনের একটি সিনেমা কিছুদিন আগেই ফ্লপ হয়েছে। তার পরও সানির যে চাহিদা কমেনি এমনটাই সম্প্রতি তিনি জানালেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
সাবেক পর্ন তারকা সানি লিওনের বলিউডে অভিষেক হয় ২০১২ সালে জিসম ২ সিনেমার মাধ্যমে। তার পর থেকেই তিনি বিভিন্ন সিনেমায় অভিনয় করছেন। যদিও তার বলিউডে উপস্থিতির পক্ষে-বিপক্ষে বহু মানুষই নিজস্ব মত নিয়ে সোচ্চার হয়েছেন।
সানি লিওন বলেন, কুচ কুচ লোচা হ্যায় ফ্লপ হওয়ার পরেও আমি সিনেমার অফার পাচ্ছি। ড্যানিয়েল (সানির স্বামী) আমাকে বলেছে প্রতিদিন পাঁচ থেকে ১০টি করে সিনেমার স্ক্রিপ্ট আসছে। আমি সেগুলোর সবই পড়ছি। আমি প্রথমে সারাংশ পড়ছি এবং তা যদি ভালো লাগে তাহলে পুরো স্ক্রিপ্ট পড়ছি।
বলিউডে সাবেক এ পর্ন তারকার উপস্থিতি কেমন লাগছে? এ প্রসঙ্গে সানি বলেন, এটি মোটেই সহজ কাজ নয়। তিনি বলেন, ”আমার ব্যাকগ্রাউন্ড এটি কঠিন করেছে। আমি যেখান থেকে এসেছি সেখান থেকে এখানে ভিত্তি পেতে কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমার কোনো সহায়কও নেই। এটা সম্পূর্ণ আমার নিজের প্রচেষ্টায়। এটা একটা বড় জার্নি, যেখানে প্রতিদিন নতুন অভিজ্ঞতা লাভ করছি।”
তবে তিনি আরো বলেন, আমি এখন আগের তুলনায় অনেক ভালো অবস্থানে আছি। এ অবস্থার কথা আমার মতো মেয়ে হিসেবে আগে চিন্তাও করতে পারিনি। সে ক্ষেত্রে এটি যথেষ্ট সন্তোষজনক।