Home > বিনোদন > রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছে ‘বাহুবলী দ্য বিগিনিং’

রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছে ‘বাহুবলী দ্য বিগিনিং’

রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছে ভারতের আঞ্চলিক এস এস রাজামউলের ছবি ‘বাহুবলী দ্য বিগিনিং’। মুক্তির মাত্র পাঁচ দিনেই ভারতীয় সিনেমার অতীত ইতিহাস ভেঙ্গে চুরমার করে দিয়েছে তেলেগু-তামিল ভাষায় নির্মিত এই ছবি।

এস এস রাজামউলের ‘বাহুবলী’ শুধু তেলেগু সিনেমার সব রেকর্ড নয়, বরং ভারতীয় সিনেমার অতীত ইতিহাসে সমস্ত রেকর্ড ইতিমধ্যে ভেঙ্গে দিয়েছে বলে জানা গেছে। এরই মধ্যে মুক্তির মাত্র পাঁচ দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে অন্তত ২১৫ কোটি রূপি। যা এরআগে এত অল্প সময়ের মধ্যে ভারতীয় কোনো সিনেমা আয় করতে পারেনি।

জানা গেছে, এসএস রাজা মউলের বিশ্বব্যাপী আলোচিত ছবি ‘বাহুবলী’ মুক্তি পেয়েছে চলতি মাসের ১০ জুলাই শুক্রবার। এরই মধ্যে বক্স অফিসে মাত্র পাঁচ দিনে ২১৫ কোটি রূপি আয় করেছে ছবিটি।

উল্লেখ্য, ‘বাহুবলি- দ্য বিগিনিং’ ছবিটিতে খরচ হয়েছে প্রায় আড়াইশো কোটি রুপি! যা এখন পর্যন্ত বলিউডের সবচেয় ব্যয়বহুল সিনেমা হিসেবে রেকর্ড। ‘বাহুবলি- দ্য বিগিনিং’ ছবিটি তেলেগু-তামিল ভাষায় নির্মিত হলেও হিন্দি সংস্করণের জন্য প্রযোজনা করছে করন যোহরের ধর্ম প্রোডাকশন, তাই ‘বাহুবলি’কে আর আঞ্চলিক ছবি বলা যাচ্ছে না। তবে যে যায় বলুক, ছবিটি যে আরো মস্ত রেকর্ডের পথে যাচ্ছে এ বিষয়ে কোনো সন্দেহই নেই!