রুবেল ভক্তদের প্রতি হ্যাপীর হুমকী

আর কিছুক্ষনপরই বাংলাদেশ বনাম ভারতের ম্যাচ। দুই দেশেই ম্যাচটি নিয়ে চলছে টান টান উত্তেজনা। তার আগেই রুবেল কে নিয়ে তার ভক্তদের প্রতি হুঁশিয়ার জানালেন তার সাবেক প্রেমিকা হ্যাপী।

একটু পরেই শুরু হতে যাওয়া বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ নিয়ে হ্যাপী জানালেন, রুবেলকে নিয়ে তাকে যেন কেউ আর কোন প্রশ্ন না করেন। হ্যাপী বলেন, ‘আমি খারাপ মানুষ, রুবেলের মতো ভালো মানুষকে আমি চিনি না। রুবেল কে?’

হ্যাপীর ফেসবুক এ হ্যাপী আর রুবেল সংক্রান্ত কিছু দেখতে চান না। তাই তিনি সবাইকে রুবেল সংক্রান্ত যে কোন কিছু তার ফেসবুক দেয়ালে কিংবা ইনবক্সে না পাঠাতে অনুরোধ জানিয়েছেন। অন্যথায় ফেসবুক রীতি অনুযায়ী হ্যাপী ভক্তদের ব্লক করবেন বলেও হুমকী দিয়েছেন।

উল্লেখ্য,এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফর্মেন্স এর সঙ্গে নানাভাবে জড়িয়ে গেছেন হ্যাপী। খেলা চলাকালীন রুবেল হোসেনের পারফর্মেন্স এ খুশী হয়ে হ্যাপী আর রুবেলের বিরুদ্ধে মামলা না চালানোর ঘোষণা দিয়েছেন। পাশপাশি রুবেলের জন্য শুভকামনাও জানিয়েছেন। আবার হারানো প্রেমিকের শোকে কাতর হয়ে আবেগী হ্যাপী আত্মহত্যার পথও বেছে নিয়েছেন। তবে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফেরার পর বদলে গেছেন হ্যাপী।

গুঞ্জন উঠেছে, ফাহিম ইসলাম নামের এক সঙ্গীতশিল্পী জাদু করেছেন হ্যাপীকে। হ্যাপীও তার প্রেমে সাড়া দিয়েছেন। সম্প্রতি ফাহিমের একটি গানের মিউজিক ভিডিওতে মডেলও হয়েছেন হ্যাপী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here