Home > বিনোদন > রুবেলকে হ্যাপি, আল্লাহর গজব পড়বে তোর ওপর

রুবেলকে হ্যাপি, আল্লাহর গজব পড়বে তোর ওপর

ঢলিউডের উঠতি মডেল-অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি এবং বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেনের ইস্যু নিয়ম করে টাটকা রাখছেন হ্যাপি স্বয়ং। একের পর এক ফেসবুক স্ট্যাটাসে নতুন তথ্য দিয়ে নিত্য-নতুন খবরের জন্ম দিচ্ছেন হ্যাপি। ফের একটি স্ট্যাটাস দিয়েছেন হ্যাপি। সেখানে তিনি যা লিখছেন, একেবারে সেটাই তুলে ধরা হলো- রুবেলের জন্য এখন আমার শুধুই ঘৃণা হয়। একটু আগে নিশ্চিত হলাম রুবেল নতুন রিলেশনে মরিয়া হয়ে উঠেছে। মেয়েটার নাম ইশরাত পায়েল, মেয়েটা মিডিয়ারই একজন সদস্য। হয়তো চিনলে চিনতেও পারেন। বিসিবির সংবর্ধনা অনুষ্ঠানের উপস্থাপক ছিল। রুবেল তার জন্য এখন খুব সিরিয়াস।

মেয়েটা আবার সবাইকে বলেও বেড়ায়। আর পায়েল ছাড়াও কিছু মেয়ে আছে যাদের সাথেও রুবেলের বেশ ভালোই সখ্যতা আছে। যেমন রাতের বেলা গাড়িতে করে ঘোরাঘুরি, মদ্যপান করা আর বাকি কথাগুলো না-ই বা বললাম। ইদানীং মিডিয়া আর মডেলদের সাথে রুবেলের যেই লেভেলের ওঠাবসা এ রকম দেখলে মনে হতেই পারে যে, ক্রিকেট ছেড়ে বোধহয় মিডিয়াতেই পাকাপাকিভাবে নিজের নাম লেখাবে! এ রকম ভাবে অন্যকোনো খেলোয়াড়কে তো আগে দেখা যায়নি! সাকিব-আল-হাসান, মাশরাফি, নাসির, তামিম সবাই তো মোটামুটি বিজ্ঞাপনে কাজ করেছেন। কিন্তু রুবেলের মতো মডেলদের সাথে এত মাখামাখি তো কাউকে করতে দেখলাম না। সবাই তাদের ব্যক্তিত্ব নিয়ে চলে।

একজন খেলোয়াড়কে আমি একবার বলেছিলাম, রুবেল ফকির হয়ে গেলে ও সব হারিয়ে ফেলার পরও আমি রুবেলকে ভালোবাসি। সে উত্তর দিয়েছিল রুবেল কোনোদিন ফকির হবে বলে তোমার মনে হয়? আমি তখন চুপ ছিলাম। মনে মনে বলছিলাম আল্লাহ চাইলে সব পারেন। সেখানে রাজা থেকে পথে বসানো তো কোনো ব্যাপারই না। আজ টেস্টে রুবেলের জায়গা হয়নি। কে কি বলল বিষয় না, মূল বিষয় হলো বিশ্বকাপ এর পর রুবেলের খুলনা টেস্টে বাজে খেলার জন্য, যেখানে ২২ ওভার বল করেও একটা উইকেট নিতে পারেনি। কিন্তু সেই খুলনাতেই রুবেল গতবার জিম্বাবুয়ের সাথে ২টি উইকেট নিয়েছিল। তখন আমি রুবেল এর সাথেই ছিলাম। হঠাৎ করে এমন ধস নামলো কেন? কারণ খেলার দিকে তার এখন কোনো মন নেই।

সব সময় মেয়েদের নিয়ে পড়ে থাকলে এ ছাড়া আর কি বা হবে! পায়েলের জন্য এখন সে পাগল বলা যায়। মেয়েটাও খুব সিরিয়াস। খুব ভালো কথা যে যেমন তার কপালে তেমনই হওয়া উচিত। আমাকে বিয়ে করলে তো আর এত মাম্দবাজি করা হতো না। ছি! তোকে আমি ভালোবাসি!! ছি! এখন থেকে আর আমি তোর মত জানোয়ারকে ভালোবাসি না। তোর এইচআইভি হয় না কেন??? আল্লাহর গজব পড়বে তোর ওপর। সবে তো শুরু একটু ওয়েট কর দেখবি তোর কেমন পরিণয় হয়। আল্লাহ খারাপ মানুষদের সুযোগ দিয়ে টেস্ট করে। তুই শেষ হয়ে যাবি। এখন থেকে যা খুশি তাই কর তাতে আমার আর কোনো মাথা ব্যাথা নেই। আল্লাহ তোর লুচ্চামি আর শয়তানির জন্য অবশ্যই অনেক ভালো উপহার রেখেছেন। please wait for your prize.