চিত্রনায়িকা সাহারার বিয়ে ৮ মে

‘ঢাকা টু বোম্বে’ ছবির প্রযোজক মাহবুবুর রহমান মনিরকে বিয়ে করেছেন চিত্রনায়িকা সাহারা, এমন খবর বছর তিন ধরেই চলচ্চিত্র অঙ্গনে ঘুরপাক খাচ্ছিল। কিন্তু এবার সে গুজবকে সত্যি করেই বিয়ের পিঁড়িতে আনুষ্ঠানিকভাবে বসতে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাহারা। আগামী ৮ মে শুক্রবার সাভারের ধামরাইয়ের ছেলে মাহবুবুর রহমান মনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সাহারা। প্রায় তিন বছর আগে তাদের দুজনের পরিচয় হয়। তারপর ভালোলাগা থেকে প্রেম ও এরপর প্রেমের চূড়ান্ত পরিনতি বিয়ে। কিন্তু সাহারা ও মনির এ প্রেম দুপরিবারের কেউই মেনে নিতে রাজি ছিলেন না। তবে এখন পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে হচ্ছে তাদের। শুক্রবার রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে বেশ আয়োজনের মধ্য দিয়েই সাহারার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এ বিষয়ে সাহারা বলেন, ‘আমি সবসময়ই বলে এসেছি বিয়ে আল্লাহর হাতে। যখন সময় হবে তখন বিয়ে করব এবং সবাইকে জানিয়েই করব। তাই এবার আনুষ্ঠানিকভাবেই বলছি, নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমরা সংসার জীবনে সুখী হতে পারি।’

ক্যারিয়ারের শুরুতে বিতর্কিত ছবিতে অভিনয় করলেও পরবর্তীতে বদলে যায় তার ক্যারিয়ার। শাকিব খানের সাথে জুটি বেঁধে কিছু সফল ছবিতে অভিনয় করেন সাহারা। ২০০৪ সালে শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অঙ্গনে পা রাখেন তিনি। ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘প্রেম কয়েদী’, ‘খোদার পরে মা’, ‘সাহেব নামে গোলাম’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘ভালোবেসে মরতে পারি’, ‘আমার চ্যালেঞ্জ’, ‘নষ্ট ছাত্র’, ‘ধর শয়তান’, ‘মাই নেম ইজ সুলতান’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘বলবো কথা বাসর ঘরে’ প্রভৃতি সাহারার উল্লেখযোগ্য ছবি। রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালোবাসতেই হবে’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন সাহারা।