এবার বাসে পেট্রলবোমা মারলেন সজল!

11023282_1812568682301011_1953611358_n_56180এবার বাসে পেট্রলবোমা মারলেন জনপ্রিয় টিভি অভিনেতা সয়ং সজল নূর। এ ঘটনায় হাতেনাতে ধরাও পড়েন তিনি। প্রত্যক্ষদর্শীরা সজলকে আটক করে গণধোলাই দিয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। রাজধানীর মগবাজারের একটি যাত্রীবাহী বাসে এ ঘটনা ঘটান তিনি। এ ঘটনায় কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাসে পেট্রল বোমা মারার বিষয়টি শুনে সজলের ভক্তরা নিশ্চয় কষ্ট পাবেন। কারণ সজল একজন অভিনেতা, ভক্তদের হৃদয়ের মানুষ। তাকে এ কাজ মানায় না। পর্দার নায়ককে ভিলেনের মতো আচরণ করাকে কেউই মেনে নিতে পারেন না। কিন্তু তিনি তাই করেছেন। ঠিক কী কারণে সজল বাসে পেট্রল বোমা মারলেন, কার ইন্ধনে তিনি এ কাজ করেছেন সেটা এখনো জানা যায়নি। সকলেই অপেক্ষায় আছেন বিষয়টি জানার জন্য।

তবে হৃৎপিন্ড কেপে যাওয়া সজলের ভক্তরা জেনে আস্বস্ত হবেন যে, পেট্রল বোমা হামলাকারী হিসেবে সজল এরকমই একটি ব্যতিক্রম চরিত্রে অভিনয় করেছেন জি এম সৈকতের নতুন নাটকে। নটকটির নাম ‘পেট্রোল বোমা’। নাটকটি শিঘ্রই যে কোন একটি চ্যানেলে প্রচার করা হবে। নাটকটিতে সজল ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, পারভেজ মোশাররফ, রেশমী, এস এম মহসীন, উচ্ছাস, মিলন, দোলন, নাতাশা, জেরিন, সাজু ও অন্যান্য অভিনয় শিলপীরা।