Home > বিনোদন > অল্প বয়সে কুমারিত্ব হারিয়েছেন যে নায়িকারা

অল্প বয়সে কুমারিত্ব হারিয়েছেন যে নায়িকারা

ক্যারিয়ার বা ইমেজ, যে কারণেই হোক খুব দ্রুত বিয়ে করতে চান না তারকারা। কিন্তু এখানে দেখুন সেই জনপ্রিয় তারকাদের কথা, যারা বেশ কম বয়সেই বিয়ে করে সংসার পেতেছিলেন।
১. দিলীপ কুমারকে সায়রা বানু বিয়ে করেন মাত্র ২২ বছর বয়সে। দুজনের বয়সে প্রায় ২২ বছরের ব্যবধান। কিন্তু এখনো দারুণ সুখী দম্পতি তারা।
২. অম্রিতা সিংকে যখন সাইফ আলী খান বিয়ে করেন, তখন তার বয়স মাত্র ২১ বছর। তিনি স্ত্রীর চেয়ে বয়সে ১২ বছর ছোট ছিলেন। তাদের সংসার টিকে ছিলো ১৩ বছর। এরপর কারিনা কাপুরকে নিয়ে সুখের সংসার করছেন সাইফ।

৩. রাজেশ খান্নাকে যখন ডিম্পল কাপাডিয়া বিয়ে করেন, তখন অভিনেত্রীর বয়স মাত্র ১৬ বছর। রাজেশের চেয়ে ১৫ বছরের ছোট ছিলেন ডিম্পল। ১৯৮২ সালে ছাড়াছাড়ি হয়ে যায় তাদের।

৪. ঋষি কাপুরের সঙ্গে নিতু সিং ডেটিং শুরু করেন মাত্র ১৪ বছর বয়স থেকে। আর ২৪ বছর বয়সে ঘরণী হন ঋষি কাপুরের। এখন পর্যন্ত একে অপরের হাতে বিশ্বাসের হাত রেখেছেন তারা।

৫. একটি ছবির সেটে কাজ করতে গিয়ে সাজিদ নাদিয়াড়ওয়ালার প্রেমে পড়েন অভিনেত্রী দিব্য ভারতী। তখন নায়িকার বয়স মাত্র ১৮ বছর। খুব দ্রুত বিয়ে করেন তাকে। তবে ১৯৯৩ সালে দুর্ঘটনায় মারা যান দিব্য।

৬. ভাগ্যশ্রী তার দীর্ঘদিনের প্রেমিক হিমালয়া দেশানিকে বিয়ে করেন। মাত্র ১৯ বছর বয়সে বিয়ে করেন এই জনপ্রিয়া নায়িকা। এখনো সুখে ঘর করছেন তারা।
৭. নৌবাহিনীর লেফট্যানেন্ট কমান্ডার রাজনিশ ভালকে নতুন বিয়ে করেন মাত্র ২৩ বছর বয়সে। ২০০৪ সালে অ্যাপার্টমেন্টে অগ্নিকাণ্ডে রাজনিশ মারা যান। এর আগে ১৯৯১ সালে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান নতুন।

৮. আমেরিকান গায়ক জ্যাক হ্যানসন এবং তার প্রেমিকা জেট টাকার যখন বিয়ে করেন, তখন জ্যাকের বয়স মাত্র ২০ বছর এবং কেটের বয়স ২২।
৯. আমেরিকান অভিনেতা-অভিনেত্রী সোফি বুশ এবং চাদ মাইকেল। সোফি ২৩ বছর বয়েস মাইকেলকে বিয়ে করেন। মাত্র ৫ মাস স্থায়ী হয় তাদের সংসার।
১০. আমেরিকান অভিনেতা জন আগার অভিনেত্রী শার্লি টেম্পলকে বিয়ে করেন। তখন শার্লির বয়স ছিলো মাত্র ১৭ বছর। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাদের।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস