Home > বিশ্বজুড়ে > টিম ইন্ডিয়ার কেক কেটে সিরিজ হার উদযাপন

টিম ইন্ডিয়ার কেক কেটে সিরিজ হার উদযাপন

ধোনিবাহিনীকে হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছেন টাইগাররা। কিন্তু সিরিজ হারার পর কেক কেটে উদযাপন করলেন ধোনিরা। অবাক হবার মতই কথা। সত্যিই তাই করেছেন তারা। এমন খবরই প্রকাশ করেছে ভারতের শীর্ষস্থানীয় পত্রিকা আনন্দবাজার।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের মাটিতে খেলে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান কেউ ওয়ানডে সিরিজ জিতে যেতে পারেনি। দেশের মাটিতে এর আগে বাংলাদেশ কার সাথে সিরিজ হেরেছে? গতবছরের এই সময়েই ভারতের কাছে সিরিজ হেরেছিল তারা। এরপর সব দলের সাথেই বীরদর্পে খেলে গেছে টাইগাররা।

তবে ধোনি-রায়নারা বুধবারের শেষ ওয়ানডে ম্যাচ জিতে এই উদযাপন করেনি। সাম্প্রতিক সময়ে তাদের দলের সাফল্যের জন্য করেছেন। এই মৌসুমে বাংলাদেশের সাথে ম্যাচই ছিল তাদের শেষ ম্যাচ। বাংলাদেশের সাথে সিরিজ হার ছাড়া পুরো মৌসুমে তারা ভালো ক্রিকেট খেলেছে। তাদের জয়ের হার ছিল শতকরা ৭৫ শতাংশ।

মিডিয়ার উপরও ক্ষোভ ঝাড়েন ভারতীয় দল। তাদের দাবি গোটা মৌসুমে ভালো খেলা দলের সাফল্য একটি সিরিজ হেরেই ভুলে গেছে তারা। কেউ কেই বলেছেন দেশের মিডিয়া কোনও দিনই আমাদের পাশে থাকে না। ক্রিকেটবিশ্বের অন্যান্য দেশে যা হয়ে থাকে।

তাই টিম সিদ্ধান্ত নিয়েছে যে যাই বলুক তারা তাদের মত উদযাপন করবে। যুক্তি হিসাবে আরো বলেন গত এক বছরে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তানের মত দলগুলি বাংলাদেশে খেলেছে এবং সবাই হেরেছে। এক ভারতই গত বছর বাংলাদেশকে হারাতে পেরেছিল। সেবার দলের সাথে ছিলেননা অধিনায়ক ধোনি সহ অনেক তারকা। তাই তখনকার জয়ের উদযাপন তারা এবার সিরিজ হারের পর করলেন।