স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন ভারতীয় ক্রিকেটাররা

virat_69159অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে চলমান একাদশ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে নিজ স্ত্রী বা বান্ধবীদের সঙ্গে রাখার সুযোগ পাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে সেই জন্য তাদেরকে দেশটির ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিবিসিআই থেকে অনুমতি নিতে হবে। বিবিসিআই অবশ্য এর মধ্যে খেলোয়াড়দের এমন ইচ্ছায় ইতিবাচক সাড়া দিয়েছে।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া বিশ্বকাপ শুরুর আগে জানিয়ে দিয়েছিল যে ভারতীয় ক্রিকেটাররা টুর্নামেন্টে চলাকালে তাদের স্ত্রী বা বান্ধবীদেরকে নিজেদের সঙ্গে হোটেলে রাখতে পারবে না। এক্ষেত্রে খেলোয়াড়দের উপর এক প্রকার নিষেধাজ্ঞা-ই আরোপ করেছিল বোর্ড। পরে অবশ্য সমালোচনার মুখে সুর নরম করে জানিয়েেছিল যে টিম ইন্ডিয়া কোয়ার্টার ফাইনালে উঠতে পারলে এক্ষেত্রে কোনো বাধা থাকবে না। টুর্নামেন্টে ভারতীয় দল ‘বি’ গ্রুপ থেকে সর্বোচ্চ পয়েন্ট নিয়েই শেষ আটে উঠেছে। তাই স্ত্রীদের বা বান্ধবীদের সঙ্গ পাওয়ার ক্ষেত্রে বিরাট কোহলি, ধোনি বা ধাওয়ানের আর কোনো সমস্যা থাকলো না।

এদিকে, নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পরপরই উদ্বোধনী ব্যাটসম্যান শিখর ধাওয়ানকে মেলবোর্নে স্ত্রীর সঙ্গে শপিং করতে দেখা গেছে। খবর দ্য ইকো অব ইন্ডিয়ার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here