রিয়াজের ক্ষতিপূরণ দিবেন লারা!

অস্ট্রেলিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে এবারের বিশ্বকাপের অন্যতম সেরা এক বোলিং স্পেল করে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন পাকিস্তানি পেস বোলার ওয়াহাব রিয়াজ। ওয়াহাব রিয়াজে সবাই এতটাই মুগ্ধ হয়েছে যে বিপক্ষ দলের ক্রিকেটাররা থেকে শুরু করে কিংবদন্তীরাও মজেছেন রিয়াজ বন্দনায়। অবশ্য খেলায় শেন ওয়াটসনের সঙ্গে অশোভন আচরনের জন্যে ম্যাচ ফি’র ৫০ শতাংশ কেটে নেয়া হয় ওয়াহাব রিয়াজের।

কিন্তু তাতে কি? ওয়াহাব রিয়াজের বোলিং এতটাই মনোমুগ্ধকর ছিল যে ক্রিকেট কিংবদন্তী ব্রায়ান লারা ওয়াহাব রিয়াজের ম্যাচ ফি’র পুরো টাকা দিয়ে দিতে চাচ্ছেন! ব্রায়ান লারা ভারতীয় গনমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন,‘আমি ওয়াহাব রিয়াজের সব টাকা পরিশোধ করে দিবো।’

পাকিস্তানি পেসারের প্রশংসা করে লারা বলেন,রিয়াজের বল মোকাবেলা করার সময় ওয়াটসনকে মনে হচ্ছিল স্কুলের বাচ্চা,অসাধারণ এক ক্রিকেট খেলা দেখেছি সেইদিন।’ রিয়াজের পেস,সুইং, বাউন্স আর সবার মত লারাকেও মুগ্ধ করেছে।‘আমি আর অপেক্ষা করতে পারছিনা তার সাথে দেখা করার জন্যে’, সাক্ষাৎকারে লারা বলেন। উল্লেখ্য মিসবাহর বিদায়ের পর বিভিন্ন মিডিয়াতে শোনা যাচ্ছে ওয়াহাব রিয়াজ ই পাকিস্তানের পরবর্তী ওয়ানডে অধিনায়ক হতে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here