পারিবারিকভাবেই বিয়েতে বসছেন রুবেল

বিশ্বকাপে নিজেদের সফর শেষ করেছেন টাইগাররা।  প্রবাসিদের অভ্যর্থনা, দেশের মানুষের ভালবাসা আর সংবর্ধনায় ভেসে যাচ্ছেন তারা। প্রিয় ক্রিকেটারদের বরণ করে নিতে অধীর অপেক্ষা করেন হাজার হাজার ক্রিকেট-ভক্ত।  তাদের হাতে শোভা পাচ্ছিল বিভিন্ন ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড। কিন্তু এসময় ঘটে মজার এক ঘটনা। বাংলাদেশ দলের রুবেল হোসেনকে বিয়ের প্রস্তাব নিয়ে এক তরুণীর হাতে শোভা পাচ্ছিল ‘ম্যারি মি রুবেল’ প্ল্যাকার্ড।

বিশ্বকাপ শেষে পারিবারিকভাবেই বিয়ের পিড়িতে বসবেন রুবেল। এমটিই সবার মুখে শুনা যাচ্ছে, তবে ঘটনাটি কতটুকু সত্য তা এখনো বলা যাচ্ছে না। কিন্তু এরই মাঝে চোখে পড়ার মতো বিষয়টি হলো তরুণীদের মধ্যে রুবেলকে নিয়ে উন্মাদনা। হ্যাপিকাণ্ডে রাতারাতি খলনায়ক বনে যাওয়া রুবেল বিশ্বকাপের পর ঠিক যেন উল্টোরথে চেপেছেন। তার নারীভক্ত বুঝি এবার সাকিব, তামিমদেরও ছাড়িয়ে যায়!

অস্ট্রেলিয়ার গ্যালারিতেই একাধিক তরুণীকে দেখা গিয়েছে রুবেলের জন্য ভালবাসাময় প্ল্যাকার্ড উচিয়ে ধরতে।

প্রবাসিদের সংবর্ধনা অনুষ্ঠানেও নারীকুল বেষ্টিতই দেখা গেছে রুবেলকে। অস্ট্রেলিয়ায় বাংলাদেশ দলকে যখন সেখানকার স্থানীয় বাংলাদেশিরা সংবর্ধনা দিচ্ছে তখন রুবেলের পাশে দুই তরুণীর সেলফি তোলার ছবি নিয়ে এমনই কিছু বলছে তার ভক্তরা। তাদের সেলফি-আবদার মেটাতে হয়েছে রুবেলকে হাসিমুখেই।

সবশেষ বীরের বেশে দেশে ফেরার মুখেই ‘ম্যারি মি রুবেল’ প্ল্যাকার্ডের তরুণীর অভ্যর্থনা আর যাই হোক, রুবেলের বিশ্বকাপ মিশনকে যে রমনীয় করে তুললো, বলাই বাহুল্য।

তবে, এই অগণিত নারী ভক্তদের হৃদয় ভাঙতে শিগগিরই রুবেল পারিবারিকভাবে বিয়েতে বসছেন, তার পরিবারসূত্রে কিন্তু এমনটাই জানা গেছে।

সাবেক প্রেমিকা হ্যাপীর করা মামলায় এমনিতেই টেনশনে আছেন রুবেল। তারপর সংশয় জেগেছিল বিশ্বকাপে খেলা নিয়ে।  তবে অনেক ঝক্কি-ঝামেলার শেষমেষ ঠিকই বিশ্বকাপ খেলতে গেছেন অস্ট্রেলিয়ায়।  খেলেছেন আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি ম্যাচেই।

বাংলাদেশ ছেড়ে অস্ট্রেলিয়াতে পৌঁছালেও হ্যাপীর ভূত যেন কিছুতেই পিছু ছাড়ছিল না।  খেলার দিন কেউ না কেউ গ্যালারিতে রুবেল আর হ্যাপীকে নিয়ে মজার মজার প্লাকার্ড বানিয়ে নিয়ে গেছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের দিন বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের গ্যালারিতে এক তরুণী তাকে দিয়ে বসেন বিয়ের প্রস্তাব! প্লাকার্ডে তিনি লিখেছেন, আমাকে বিয়ে করো রুবেল, আমি তোমাকে অনেক সুখে (হ্যাপি) রাখবো!  এবার খেলা শেষে বাংলাদেশে ফেরার সাথে সাথেই আরেক তরুণীর এমন কাণ্ডে বেশ হাস্যেরসের সৃষ্টি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here