২০ দল সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে জামায়াতের আহ্বান

সিটি নির্বাচনের শুরু থেকেই প্রার্থী নিয়ে ২০ দলীয় জোটের প্রধান দুই শরিক বিএনপি-জামায়াতের মধ্যে বেশ দূরত্ব সৃষ্টি হয়েছিল। নির্বাচন যত ঘনিয়ে আসছে তাদের মধ্যে দূরত্বও ততটা কমে আসছে। জামায়াতের এক বিবৃতি থেকে এমন আভাস পাওয়া যাচ্ছে।

সর্বশেষ আজ শনিবার গণতন্ত্র পুনরুদ্ধার, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা ও সরকারের সকল জুলুম-অত্যাচারের জবাব প্রদান করার জন্য জামায়াতের আমির মকবুল আহমাদ জামায়াত সমর্থিত প্রার্থীদের পাশাপাশি ২০ দল সমর্থিত প্রার্থীদেরও বিজয়ী করার জন্য ৩ সিটির ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সিটি নির্বাচন নিয়ে শেষ মুহূর্তে বিএনপির সঙ্গে জামায়াতের কোনো সমঝোতা হয়েছে কি না জানতে চাইলে, নাম প্রকাশ না করার শর্তে জামায়াতের একজন কেন্দ্রীয় নেতা বলেন, আমাদের মধ্যে ঐক্য আগেও ছিল এখনও আছে। মাঝে সিটি নির্বাচনের প্রার্থী নির্ধারন নিয়ে পারস্পরিক যোগাযোগের একটু ঘাটতি ছিল। ভোটের ক্ষেত্রে এটার কোনো প্রভাব পড়বে না।

এদিকে মকবুল আহমাদ তার বিবৃতিতে বলেন, “আগামী ২৮ এপ্রিল ঢাকা উত্তর-দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন। সরকারের সকল ষড়যন্ত্র ও বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করে ব্যালটের মাধ্যমে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থীদেরকে বিজয়ী করে গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা ও সরকারের সকল জুলুম-অত্যাচারের জবাব প্রদান করার জন্য আমি জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতা-কর্মী ও তিন সিটি করপোরেশনের জনগণের প্রতি আহবান জানাচ্ছি। সেই সঙ্গে আগামীতে তিন সিটি করপোরেশনকে সন্ত্রাস এবং নৈরাজ্যমুক্ত জনবান্ধব নগরী হিসেবে গড়ে তোলার জন্য এগিয়ে আসতে জামায়াতে ইসলামী ও ২০ দলীয় জোটের নেতা-কর্মী এবং তিন সিটি করপোরেশনের নগরবাসীদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here