Home > বাছাইকৃত > রেলমন্ত্রী আইসিইউতে

রেলমন্ত্রী আইসিইউতে

রেলমন্ত্রী মুজিবুল হকের অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাকে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) নেওয়া হয়েছে। রেলমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন দ্য রিপোর্টকে এই বিষয়টি জানিয়েছেন। গত ১৭ জুলাই পেটে আলসারের কারণে রক্তক্ষরণ হওয়ায় রেলপথমন্ত্রী মজিবুল হককে সিঙ্গাপুরের ওই হাসপাতালে ভর্তি করা হয়।
একই বিষয়ে কথা হয় রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল আলমের সঙ্গে। তিনি জানান, গত বৃহস্পতিবার মন্ত্রীকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার কথা ছিল। কিন্তু আলসারের কারণে পেটের ভেতরে আবারও রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থার অবনতি হয়। এ জন্য তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।
এর আগে গত ১৮ জুলাই রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল আলম জানান, গত ১৬ জুলাই রাতে কুমিল্লায় অসুস্থ হয়ে পড়লে মন্ত্রীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই রাতেই তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। এরপর সিএমএইচের চিকিৎসকদের পরামর্শে মন্ত্রীকে ১৭ জুলাই ভোর ৫টায় সিঙ্গাপুর পাঠানো হয়েছে। মন্ত্রীর সঙ্গে স্ত্রী হনুফা আক্তার রিক্তা ও একান্ত সচিব কিবরিয়া মজুমদার রয়েছেন।