Home > বাছাইকৃত > বিভিন্ন কেন্দ্র থেকে ২ শতাধিকএজেন্ট বের করে দেয়ার অভিযোগ

বিভিন্ন কেন্দ্র থেকে ২ শতাধিকএজেন্ট বের করে দেয়ার অভিযোগ

পল্টন, প্রেসক্লাব এলাকার বিভিন্ন কেন্দ্র থেকে ২০ দল সমর্থিত প্রার্থীদের ২ শতাধিক এজেন্টকে বের করে দিয়েছে আওয়ামী লীগের ক্যাডাররা। সেগুনবাগিচা স্কুলে কোনো গণমাধ্যম কর্মীকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ কেন্দ্রে ভোটগ্রহণের নানা অনিয়মের ছবি তুলতে গেলে দৈনিক যুগান্তরের সিনিয়র ফটো সাংবাদিক শামীম নূরে উপর হামলা চালায় ক্যাডারা। পরে সংবাদ পেলে অন্যান্য ফটো সাংবাদিকরা গিয়ে তাকে উদ্ধার করে।

এদিকে বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয়া এজেন্টরা জাতীয় প্রেসক্লাবের মাঠে সকাল ৯টা দিকে এক সমাবেশে মিলিত হয়। এজেন্টদের ওই সমাবেশেও হামলা চালায় সেগুনবাগিচা থেকে আসা একদল আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডার।

জানা গেছে, সকাল আটটার আগেই কেন্দ্রে প্রবেশ করেল ২০ দল সমর্থিত প্রার্থীদের এজেন্টরা। এর কিছুক্ষণ পরই আওয়ামী লীগের ক্যাডাররা তাদের বের করে দেয়।

সেগুনবাগিচা স্কুল, কার্জন হল, ঢামেক, শান্তিনগর ইন্টারন্যাশনাল ক্যাডেট স্কুল, ফকিরাপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্বগোরান মদিনাতুল উলুম মাদ্রাসা, নটরডেম স্কুল, পেরিশ ইন্টারন্যাশনাল স্কুল ও সমিরুন্নেছা স্কুলের প্রায় সব বুথ থেকে ২০ দল সমর্থিত প্রার্থীদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। ভোট কেন্দ্র ছাড়তে বাধ্য হওয়া এজেন্টা এখনো জাতীয় প্রেসক্লাবের ভেতরে মাঠে অবস্থান করছেন বলে জানা গেছে।