সরকার মীর্জা আব্বাসকে ভয় পায়ঃ আফরোজা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের প্রচারণায় অংশ নিয়ে স্ত্রী আফরোজা আব্বাস বলেছেন, ক্ষমতাসীন সরকার মির্জা আব্বাসের জনপ্রিয়তাকে ভয় পায়, তাই জামিন দিচ্ছেন না। জামিন দেওয়া নিয়ে লুকোচুরি করছে। আশা করি নির্বাচনী প্রচারণায় অংশ নিতে আদালত শিগগিরই মির্জা আব্বাসকে জামিন দিবেন। আজ শনিবার সকাল ১০ টায় পুরান ঢাকার টিকাটুলী এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গণমাধ্যম কর্মীদের কাছে এমন মন্তব্য করেন।

তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণায় প্রতি পদে পদে বাধা দেওয়া হচ্ছে। দলের নেতাকর্মীদের ভয় দেখানো হচ্ছে, মেয়র ও কাউন্সিলরদের পোষ্টার ছিড়ে আগুন লাগিয়ে দেয়া হচ্ছে। এমনকি ইতিমধ্যে আমাদের বেশ কয়েকটি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। অথচ এব্যাপারে সরকার ও নির্বাচন কমিশন নিশ্চ‍ুপ ভূমিকা পালন করছে। দেখেও না দেখার ভান করছে।

এ সময় আফরোজা আব্বাস প্রার্থীদের কাছে মির্জা আব্বাসের পক্ষে ভোট চান। মির্জা আব্বাসের ছবি ও প্রতীক সম্বলিত লিফলেটও বিতরণ করেন তিনি। নির্বাচনী প্রচারণায় স্থানীয় বিএনপির নেতাকর্মীদের অংশ নিতে দেখা গেছে। প্রসঙ্গত, মির্জা আব্বাসের বিরুদ্ধে মামলা থাকায় তার স্ত্রী আফরোজা আব্বাস নির্বাচনী প্রচারণা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here