দক্ষিণে আব্বাস, উত্তরে তাবিথকে বিএনপির সমর্থন

shrrrr_76077ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও উত্তরে দলটির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়ালকে মনোনয়ন দিয়েছে ‘আদর্শ ঢাকা আন্দোলন’।

বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়া সঙ্গে বৈঠকে শেষে পৌনে ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ সাংবাদিকদের একথা জানান।

 

সাংবাদিকদের তিনি বলেন, ‘আদর্শ ঢাকা আন্দোলন’র পক্ষ থেকে ঢাকা দক্ষিণে মির্জা আব্বাস ও উত্তরে তাবিথ আউয়ালকে মনোনীত করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমর্থন চাইতে এসেছি। তিনি এ সংগঠন কর্তৃক মনোনীত দুই প্রার্থীকে সমর্থন দিয়েছেন। শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সিটি নির্বাচনে বেগম খালেদা জিয়া প্রচারণা চালাবেন কিনা সাংবাকিদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি দল সমর্থিত প্রার্থীর পক্ষে মাঠে থাকবেন।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার কিছু সময় পরে তারা খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’য় যান ‘ আদর্শ ঢাকা আন্দোলন’র প্রতিনিধিরা।

এ প্রতিনিধি দলে ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ, বিএফইউজে’র সভাপতি সাংবাদিক শওকত মাহমুদ, ঢাবির সাবেক প্রো-ভিসি আ ফ ম ইউসুফ হায়দার, ড. মাহবুব উল্লাহ ও ড. মাহফুজ উল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, ড. সুকোমল বড়ুয়া ও বিএনপি নেত্রী খালেদা ইয়াসমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here