খালেদার গাড়ীবহরে আবার হামলা

গতকাল সোমবার রাজধানীর কাওরান বাজারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার পর আজো একদল লোক তার গাড়ি বহরে মামলা চালিয়েছে।

মঙ্গলবার রাত ৮টার পর নয়াপল্টনের পলওয়ের মার্কেটের সামনে সংক্ষিপ্ত পথসভা শেষ করে ফকিরাপুলে থেকে ইউটার্ন নেয়ার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসময় লোকজন লাঠিসোটা, জুতা এবং বিভিন্ন দোকানের সামনে রাখা চেয়ার গাড়িতে ছুড়ে মারে। ‘পেট্রোল বোমায় আমার ভাই মরলো কেন, খুনি খালেদা জবাব চাই’ বলে স্লোগান দিতে থাকে তারা। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এদিকে ঘটনার সময় দু’পক্ষের মধ্যে উত্তেজন সৃষ্টি হয়। এসময় খালেদার গাড়ি দ্রুত স্থান ত্যাগ করে তার বাসার দিকে যায়। তার সঙ্গে থাকা নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে নিরাপদে সরে যায়।

প্রসঙ্গত, গতকাল সোমবার তৃতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণায় নেমে হামলার শিকার হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার সন্ধ্যায় ৬টার দিকে রাজধানীর কাওরান বাজারে তার গাড়িবহরে হামলা চালায় একদল লোক। এসময় খালেদার গাড়ি বহরের বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। এতে খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর সদস্য ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহতও হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here