কীভাবে জয়ী হতে হয় আ.লীগ ভালোভাবেই জানে-মায়া

26

নির্বাচনে কীভাবে জয়ী হতে হয় তা আওয়ামী লীগ নেতাকর্মীরা ভালোভাবেই জানে বলে মান্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আযোজিত এক বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

মায়া বলেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন নতুন নাটক শুরু করেছেন। আমাদের দলের কেউ আচরণবিধি লঙ্ঘন করেনি। কিন্তু খালেদা গাড়িবহর নিয়ে মিছিল করে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করছেন। নির্বাচনে কিভাবে জয়ী হতে হয়, আওয়ামী লীগের নেতাকর্মীরা তা ভালোভাবেই জানে।’

কয়েকটি গণমাধ্যম ইচ্ছা করেই বিতর্ক সৃষ্টি করছে দাবি করে তিনি বলেন, ‘যারা পত্রিকায় লিখে বিভ্রান্তি সৃষ্টি করছে দয়া করে সত্য কথা লিখেন। তা না হলে দুনিয়ায় পার পাইলেও পরকালে জবাবদিহি করতে হবে।’

নগর আওয়ামী লীগের সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, হাজী মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।