কর্মসূচি প্রত্যাহারে খালেদাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

হরতাল-অবরোধসহ ২০ দলের ডাকা চলমান কর্মসূচি প্রত্যাহারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন চিকিৎসকের ( সরকারপন্থী চিকিৎসকদের মধ্যে যারা জাতীয় সংসদ সদস্য) একটি প্রতিনিধি দল। বেঁধে দেয়া সময়ের মধ্যে কর্মসূচি প্রত্যাহার না করলে প্রতিরোধ করারও ঘোষণা দেন তারা।

আজ বুধবার অবরোধ ও হরতাল প্রত্যাহারের দাবিতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খানের কাছে একটি স্মারকলিপি জমা দিয়ে বেরিয়ে এসে সরকারপন্থি চিকিৎসকরা সাংবাদিকদের এসব কথা জানান।

বেলা ১টার দিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খানের কাছে এ স্মারকলিপি হস্তান্তর করেন তারা।

সংসদ সদস্য ও চিকিৎসক ডা. হাবিবে মিল্লাত স্মারকলিপি জমা দিয়ে সাংবাদিকদের বলেন- গণতান্ত্রিক আন্দোলনের নামে দেশব্যাপী হরতাল ও অবরোধে যে সহিংসতা চলছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এবং চলমান কর্মসূচি প্রত্যাহারের দাবিতে আমরা খালেদা জিয়ার কাছে স্মারকলিপি জমা দিয়েছি।

তিনি আরো বলেন, আশা করি মানবিক দৃষ্টি কোন থেকে তিনি বর্তমান চলমান কর্মসূচি প্রত্যাহার করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ডা. ইউনুস আলী সরকার, সাবেক স্বাস্থ্য আ ফ ম রহুল হক ও ডা. এনামুর রহমান প্রমুখ।

এ সময় বিএনপি চেয়াপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সারাদেশে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতাকর্মীদের বিনাবিচারে হত্যা বন্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি স্মারকলিপি দিতে চিকিৎসকদের পরামর্শ দিয়েছেন। পাশাপাশি বিরোধী রাজনৈতিক জোটের নেতাকর্মীদের গণগ্রেফতার, দেখামাত্র গুলিসহ সরকারি নির্যাতন বন্ধে প্রধানমন্ত্রীর কাছে যেতে বলেন শায়রুল কবির। সূত্র: শীর্ষ নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here