আমার স্বামীকে ফেরত দেওয়া হোক : হাসিনা

17

বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ ফের তার স্বামীকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন। শনিবার বিকেলে সরকারের কাছে এ দাবি জানান তিনি।
হাসিনা আহমেদ বলেন, কেন আমার স্বামীকে আইন শৃঙ্খলা বাহিনী তুলে নিয়েছে তা জানতে চাই না। আমি আগেও বলেছি এখনো বলছি আমার স্বামীকে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফেরত দেওয়া হোক।
বিএনপির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, বিএনপি প্রত্যাশা করে সরকার উচ্চ আদালতের নির্দেশক্রমে নিখোঁজ সালাহ উদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফেরত দেবে।
গণমাধ্যমের তথ্যমতে সালাহ উদ্দিন আহমেদকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে দাবি করে তিনি বলেন, দেশের আইন শৃঙ্খলা বাহিনী বিদেশে শান্তি মিশনে কাজ করে সুনাম অর্জন করছে সেখানে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে আইন-শৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে হত্যা করবে তা ভাবা যায় না। ভাবতেও চাই না।
এসময় বিএনপির আরেক যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, শামীমুর রহমান শামীম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১০ মার্চ রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের একটি বাসা থেকে নিখোঁজ হন সালাহ উদ্দিন আহমেদ। বিএনপি ও তার পরিবারের দাবি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সালাহ উদ্দিন আহমেদকে তুলে নিয়ে গেছে।