ফজরের নামাজ পড়ে ফলাফল পর্যন্ত কেন্দ্রে অবস্থান করতে হবে-আমীর খসরু

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, একতাবদ্ধভাবে বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে, আওয়ামীলীগের পেশীশক্তির মোকাবেলা করতে হবে। নির্বাচনে বিজয়ের মাধ্যমে আন্দোলনের বিজয় হবে। আওয়ামীলীগকে পরাজিত করার জন্য সকলকে কষ্ট করতে হবে। মনজুর আলমের বিজয় মানে শেখ হাসিনার পরাজয়।

২৮ শে এপ্রিল শক্তিশালী এজেন্ট প্রদানের মাধ্যমে ভোট কেন্দ্রের ভিতরে শক্ত অবস্থান নিতে হবে। ভোটের দিন ফজরের নামাজ পড়ে কেন্দ্রে যেতে হবে এবংফলাফল না পাওয়া পর্যন্ত কেন্দ্রে অবস্থান করতে হবে। নেতাকর্মীদের ঐ দিন খাওয়া দাওয়ার কথা ভুলে যেতে হবে, প্রয়োজনে ঐ দিন রোজা রাখতে হবে। আমাদের মনে রাখতে হবে দেশের জনগণের মুক্তির জন্য, গনতন্ত্রের মুক্তির জন্য ২৮ শে এপ্রিল বিজয়ের কোন বিকল্প নেই। তিনি আজ বিকেলে রাজমুকুট কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সন্দীপবাসীর সাথে মতবিনিময় সভায় উপরোক্ত বক্তব্য রাখেন।

পরে তিনি ৩৭নং মধ্য হালিশহর ওয়ার্ডে মেয়র প্রার্থী মনজুর আলমের পক্ষে গনসংযোগ করেন। এসময় তিনি বলেন, কমলালেবু উন্নয়নের প্রতীক, কমলালেবু সততার প্রতীক। কমলালেবুতে ভোট দিলে নগরবাসী সন্ত্রাসমুক্ত, চাদাবাজমুক্ত চট্টগ্রাম উপহার পাবে। মনজুর আলমের বিজয়ের মাধ্যমে গণতন্ত্রের বিজয় হবে, আন্দোলনের বিজয় হবে। পোর্ট কলোনী থেকে গনসংযোগ শুরু করে জনাব খসরু বন্দর আবাসিক কলোনী, ইষ্ট কলোনীসহ ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এসময় কেন্দীয় শ্রমিক দল নেতা শেখ নুরুল্লাহ বাহার, বিএনপি নেতা কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদ, মোহাম্মদ কামাল উদ্দিন, শাহবুদ্দিন সাবুসহ ২০দলীয় জোট নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here