ঈমানের সঙ্গে দায়িত্ব পালন করুন : সিএমপি কমিশনার

আগামীকাল (২৮ এপ্রিল) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পাওয়া পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে সিএমপি কমিশনার আবদুল জলিল ম-ল বলেছেন, আপনাদের কোনো ভয় নেই। আপনরা ইমানী ও পেশাদারিত্বের সঙ্গে আপনাদের দায়িত্ব পালন করবেন। ভোট কেন্দ্রে কাউকে কোনো ধরনের অরাজকতা সৃষ্টি করতে দেবেন না।

তিনি বলেন, বহিরাগতরা কেন্দ্রে ঢুকে অরাজকতা সৃষ্টি করতে চাইলে প্রিজাইডিং অফিসারের নির্দেশমত কাজ করবেন। উদ্ভূত পরিস্থিতি দ্রুত সিনিয়র অফিসারদের জানাবেন। তাদের পরামর্শ নিয়ে কাজ করবেন।

সোমবার সকালে নগরীর দামপাড়া পুলিশ লাইনে চসিক নির্বাচনে দায়িত্ব পাওয়া আনসার ও পুলিশ সদস্যেদের দিক-নির্দেশানমূলক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন সুষ্ঠুভাবে করাটাকে চ্যালেঞ্জ মনে করছেন কিনা জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমি কোনো চ্যালেঞ্জ মনে করছিনা। কারণ আমাদের পর্যাপ্ত পরিমাণ ফোর্স মোতায়েন থাকবে। নির্বাচন অবশ্যই সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। যেকোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা, জোর করে ভোটকেন্দ্রে ঢুকে ভোট দেয়া, এসব বিষয় ঘটলে আমরা সেটা প্রতিহত করব।

পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে রিটানিং অফিসার মো.আব্দুল বাতেনও বক্তব্য রাখেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অর্থ, প্রশাসন ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান এবং অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) বনজ কুমার মজুমদার। নগর পুলিশের উপ- কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার এবং সহকারি কমিশনার পদমর্যাদার কর্মকর্তারাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here