জাতিকে রক্ষা করতে আল্লাহ পাঠিয়েছেন: এরশাদ

23

এরশাদ_24349জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, “দেশের অস্থিতিশীল রাজনীতি, মানুষ পুড়িয়ে মারার বিরুদ্ধে কোনো রাজনৈতিক দল এগিয়ে আসেনি। কিন্তু আমরা এসেছি। আমরা সমঝোতা ও ঐক্যে বিশ্বাস করি। সময় এসেছে, এ সুযোগ হারানো যাবে না। আল্লাহপাক জাতিকে রক্ষা করেছেন, তিনি জাতীয় পার্টিকে পাঠিয়েছেন। আমরা যদি এই সুযোগ হাতছাড়া করি, তাহলে আল্লাহপাক অসন্তুষ্ট হবেন।”

শনিবার দুপুরে নগরের মুরাদপুরে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির (জাপা) কার্যালয়ে এক মতবিনিময় সভায় এরশাদ এসব কথা বলেন।

এরশাদ বলেন, “নূর হোসেন ও ডা. মিলনকে আমি হত্যা করি নাই। তবুও দুজন মানুষ হত্যা হয়েছিল বলে ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম। আজ প্রতিদিন কত শত মানুষ মরছে, তার হিসেব নাই। জ্বলে মরছে, গুলিতে মরছে, তার পরও কারও প্রাণে দয়ামায়া কিছু নেই। ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছি আমরা।”

তিনি বলেন, “প্রতিটি মানুষ এখন পরিবর্তন চায়। তারা দুই দলকে আর দেখতে চায় না। তারা জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।”

মতবিনিময় সভায় জাপার মহাসচিব ও সাংসদ জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু বলেন, “আগামীতে অনুষ্ঠেয় ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। এর জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে।”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর জাপার আহ্বায়ক ও সাংসদ মাহজাবিন মোরশেদ। এতে ছিলেন জাপা কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মোরশেদ মুরাদ ইব্রাহিম, শামসুল আলম, মহানগর কমিটির সদস্যসচিব মো. এয়াকুব হোসেন প্রমুখ।