সাঈদ খোকনের বাসায় নামাজ আদায় করলেন মির্জা আব্বাসের স্ত্রী

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনের বাসায় গেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

আজ শনিবার সন্ধ্যায় খোকনের বংশালের কাজী আলাউদ্দিন রোডের বাসায় যান তিনি। এসময় সাঈদ খোকন বাসায় না থাকলেও তার চাচা আবদুর রহমান ও চাচি মিসেস রহমান আফরোজাকে আপ্যায়ন করেন।

মাগরিবের আজান দিলে সেখানেই নামাজ আদায় করেন আফরোজা। নামাজ আদায় শেষে সাঈদ খোকনের চাচা ও চাচীর সঙ্গে কিছুক্ষণ আলাপ করেন আফরোজা আব্বাস।

এসময় তাকে চা-নাস্তা দিয়ে আপ্যায়নও করেন সাঈদ খোকনের স্বজনরা। এর আগে সকাল ১০টায় কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকায় প্রচারপত্র বিতরণের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন আফরোজা আব্বাস।

এরপর তিনি খাওলাহাটি, আলীনগর, নূরবাগ, মুসলিম নগর, ব্যাটারীঘাট, খলিফাঘাট, ইসলামনগর, খোলামোড়াসহ বেশ কিছু এলাকায় গণসংযোগ করে দুপুরে ৫৬নং ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলর প্রার্থী মো. নঈমের বাসায় বিশ্রাম নেন।

বিকালে ফের কামরাঙ্গীরচরের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান আফরোজা আব্বাস। এদিকে শনিবার সকাল ৯টা থেকে রাজধানীর গোপীবাগ, টিকাটুলী, স্বামীবাগ, ওয়ারী, দয়াগঞ্জ, সূত্রাপুর, গেন্ডারিয়া, ফরিদাবাদ, লোহারপুল, কাঠেরপুল, ঋষিকেশ দাস লেন ও নারিন্দা এলাকায় গণসংযোগ করবেন আফরোজা আব্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here