Home > দেশজুড়ে > লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে : তাবিথ আউয়াল

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে : তাবিথ আউয়াল

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানিয়েছে ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের বিএনপি-সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
আজ শনিবার রাজধানীর মহাখালীর কড়াইল বস্তিতে প্রচারণাকালে এ দাবি জানান। এরপর বিকেলে মিরপুর সাড়ে এগারোতে প্রচারণা ও গণসংযোগ চালান তিনি। এসময় বিপুল সংখ্যক স্থানীয় নেতাকর্মী তার সাথে প্রচারণায় অংশ নেয়।
শনিবার সকাল ১০টায় রাজধানীর মহাখালী কড়াইল বস্তি এলাকা থেকে তিনি গণসংযোগ শুরু করেন। বস্তিতে আড়াই ঘণ্টা প্রচার শেষে দুপুরে তিনি বনানীর চেয়ারম্যান বাড়ি, কামাল আতাতুর্ক এভিনিউ ও গুলশানে গণসংযোগ করেন। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মিরপুর সাড়ে ১১, মিরপুর-১ ও ২ নম্বর সেকশন, রূপনগর টিনশেড কলোনী এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলেন আদর্শ ঢাকা আন্দোলনের সদস্য সচিব শওকত মাহমুদ, জাতীয়তাবাদী যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালসহ স্থানীয় নেতাকর্মীরা। কড়াইলে জনসংযোগকালে তার সাথে ছিলেন, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফারুক হোসেন ভূঁইয়াসহ যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা।
এসময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনারা যে লড়াইয়ে মাঠে নেমেছেন, আমি নির্বাচিত হলে সে লড়াইকে আরো এগিয়ে নিয়ে যাব।’ সমমনা জাতীয় নেতাসহ বিভিন্ন ওয়ার্ডের শত শত নেতাকর্মীরা কারাগারে আছেন। অনেকে গ্রেফতার ও নির্যাতনের ভয়ে গণসংযোগকাজে যোগ দিতে পারছেন না। ব্যাপক গণসংযোগের জন্য নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। গ্রেফতার ও হয়রানি বন্ধ করতে হবে।
তাবিথ আউয়াল নির্বাচন কমিশন ও প্রশানের নিরপেক্ষ ভূমিকা পালনের দাবি জানিয়ে বলেন, আমরা পরিস্থিতি এখন পর্যবেক্ষণ করছি। সময় হলেই এ নিয়ে প্রতিক্রিয়া জানাবো।
অনেক পরে এসে অল্প সময়ের মধ্যে কতটুকু প্রচার চালাতে পারবেন জানতে চাইলে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আমি যে সময় পেয়েছি তার মধ্যে আশা করি সব ভোটারের কাছে পৌঁছাতে পারব। এ দুইদিনে ব্যাপক সাড়া পেয়েছি। আশা করি জয় লাভ করব ইনশাল্লাহ।
এ সম তাকে প্রশ্ন করা হয়, আপনি তো ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত। রাজনীতিতে নতুন। কেমন সাড়া পাচ্ছেন? উত্তরে তিনি বলেন, ‘আমি আশানুরূপ সাড়া পাচ্ছি। রাজনীতির মাঠেই বাকি জীবন কাটাতে চাই।’