রওশন এরশাদকে দেখে সিটি বাজালো ছাত্রনেতারা!

কোনো গায়িকা কিংবা কোনো নায়িকার পারফরমেন্সে উল্লসিত হয়ে হর্ষধ্বনি করাটা স্বাভাবিক। হোক সেটা কোনো মঞ্চে কিংবা সিনেমা হলে। কিন্তু রাজনৈতিক মঞ্চে বক্তব্য দেয়ার সময় কেনো নেত্রীকে দেখে হর্ষধ্বনি দেয়ার ইতিহাস নেই বললেই চলে। সংসদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ বক্তব্য দেয়ার সময় আজ এমন ঘটনাই ঘটলো।

রওশন এরশাদ মঞ্চে বক্তব্য শুরুর কিছুক্ষণ পরই ছাত্রনেতাদের সিটি বাজানো শুরু হয়। সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয় ছাত্র সমাজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন ঘটনা ঘটে। তবে এ ঘটনায় খানিকটা বিব্রত হয়ে পড়েন ছাত্রসমাজের কেন্দ্রীয় নেতারা।

শুধু তাই নয়, রওশন এরশাদের বক্তব্যকালে পুরো সময়টাই অডিটরিয়ামের সব মাইক বন্ধ হয়ে যায়। ফলে ভেতরে সাউন্ডবক্সের মাধ্যমে তার বক্তব্য প্রচার করা হয়। এ অবস্থায় বিভিন্ন এলাকা থেকে আগত ছাত্ররা হৈ-চৈ শুরু করে। সেই সঙ্গে হর্ষধ্বনি।

বিরোধীদলীয় নেত্রীকে দেখে এভাবে হর্ষধ্বনি দেয়ায় ব্যাপক চটেন জাপার প্রেসিডিয়াম সসদ্য ও ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা। তার বক্তব্যের সময় সেই ক্ষোভও ঝাড়েন।

ছাত্রসমাজের উদ্দেশে বাবলা বলেন, ‘তোমরা শিক্ষার্থী। তোমাদের হাতেই আগামী দিনের ভবিষ্যৎ। আজ তোমরা রওশন এরশাদকে দেখে সিটি বাজাচ্ছো। এমন কাজ যেনো আর কোনো সভা-সেমিনারে না হয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here