বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে ইসির চিঠি

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটিতে আগামী ২৭ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে ২৯ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বিদ্যুৎ, জ্বালালি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার রাতে নির্বাচন কমিশনের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান বলেন, ইসির উপ সচিব (সাধারণ) মোহা. ইসরাইল হোসেন স্বাক্ষরিত এ চিঠি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, আগামী ২৮ এপ্রিল ঢাকা উত্তর সিটি করপোরেশন, দক্ষিণ সিটি করপোরেশন এবং চট্রগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মোট ২৭০১টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে।

এজন্য রিটার্নিং অফিসারের কার্যালয়সহ তিন সিটি করপোরেশন এলাকায় নির্বাচনের আগের দিন অর্থাৎ ২৭ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে ২৯ এপ্রিল বিকেল ৪ পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ নিরবিচ্ছিন্ন রাখা অতীব জরুরি।

তিন সিটি নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন সচিবালয়, জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগ, ইসলামিক ফাউন্ডেশন ভবন, সিকিউরিটি প্রিন্টিং প্রেস-তেজগাঁও এর কার্যালয়সহ নির্বাচনের কার্যক্রমের সকল স্থানে নিরবিচ্ছিন বিদ্যুৎ সরবরাহ রাখতেও বলা হয়েছে ওই চিঠিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here