Home > দেশজুড়ে > প্রধানমন্ত্রীর নির্দেশে সালাহ উদ্দিনের সন্ধান মিলবে : হাসিনা

প্রধানমন্ত্রীর নির্দেশে সালাহ উদ্দিনের সন্ধান মিলবে : হাসিনা

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী  হাসিনা আহমেদ প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেছেন, আপনি যদি আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন তাহলে আমি আশা করি আমার স্বামীর সন্ধান মিলবে। স্বামীকে ফিরে পেতে এভাবে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান তার স্ত্রী ।

বৃহস্পতিবার বেলা সোয়া ১২ টায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সালাহ উদ্দিন আহমেদের সন্ধান দাবিতে আয়োজিত সম্মিলিত পেশাজীবি পরিষদের এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

হাসিনা আহমেদ বলেন, আমার স্বামীর (সালাহ উদ্দিন) কোন অপরাধ নেই। তারপরও কোন অভিযোগ  বা মামলা  থাকলে তাকে আদালতে হাজির করন। আদালত তাকে বিচার করবে।

তিনি বলেন,  কাউকে নিখোঁজ করে দেওয়ার অধিকার কারো নেই। তুলে নেওয়ার অধিকার কারো নেই। কিন্তু সালাহ উদ্দিন আহমেদকে আইন শৃঙ্খলাবাহিনী তুলে নিয়ে গেছে। আমি প্রধানমন্ত্রীকে বারবার অনুরোধ করেছি, কিন্তু কোন ফলাফল পায়নি।

তিনি আরো বলেন, আমি আমার স্বামীকে ফেরত চাই, আমার সন্তানরা তার বাবাকে ফেরত চায়। আইন শৃঙ্খলাবাহিনী তাকে তুলে নিয়ে গেছে, তাদেরই তাকে ফেরত দিতে হবে।

সংবাদ সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সম্মিলিত পেশাজীবি পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী। এসময় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ উপস্থিত ছিলেন।