‘নিখোঁজ’ বিএনপি নেতা সালাউদ্দিনকে নিয়ে বোমা ফাটালেন ব্যারিষ্টার রফিক!

‘নিখোঁজ’ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ কোথায় আছে সেটা পুলিশ জানে বলে মন্তব্য করেছেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক।

শনিবার (২৮ মার্চ) বিকেল ৪টায় সালাহ উদ্দিনের গুলশানের বাসায় তার স্ত্রী হাসিনা আহমেদের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

রফিকুল হক বলেন, আমার ধারণা সালাহ উদ্দিন বেঁচে আছেন। তবে তাকে আটকে রাখা হয়েছে। তিনি তার নিখোঁজের বিষয়টি নিয়ে মর্মাহত হন। পরিবারের সকলের প্রতি সমবেদনা জানান।

রফিকুল হকের সঙ্গে আলাপকালে হাসিনা আহমেদ বলেন, নিখোঁজ হওয়ার ১৮ দিন পার হয়ে গেলেও কোনো সুরাহা হচ্ছে না। প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছি। প্রধানমন্ত্রীর কাছ থেকেও কোনো উত্তর পাওয়া যায়নি। কারো কাছে কোনো উত্তর পাইনি। আমি এখন অসহায় হয়ে পড়েছি।

নিখোঁজের পর সালাহ উদ্দিনের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে রফিকুল হককে হাসিনা আহমেদ বলেন, নিখোঁজের পর ২ বার কথা হয়েছে। সে সময় আপনার কাছে কোনো মুক্তিপণ চাওয়া হয়েছে কিনা? হাসিনা আহমেদ বলেন, আমার কাছে কোনো মুক্তিপণ চাওয়া হয়নি।

রফিকুল হক বলেন, সালাহ উদ্দিনকে আটকে রাখা হয়েছে। তিনি ফিরে আসবেন। সালাহ উদ্দিন প্রথম জীবনে আইন পেশায় জড়িত ছিলেন বলেও জানান রফিকুল হক।

ব্যারিস্টার রফিকুল হক প্রায় ১০ মিনিট ‘নিখোঁজ’ সালাহ উদ্দিনের বাসায় অবস্থান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here