চাঁদপুরে ২ ট্রাকে পেট্রলবোমা হামলা : চালক নিহত

চাঁদপুর : চাঁদপুরে পৃথক স্থানে দুইটি পণ্যবাহী ট্রাকে পেট্রলবোমা হামলার ঘটনায় একটি ট্রাকের চালক দগ্ধ হয়ে নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো ৫ জন।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় এ হামলা চালায় দুর্বৃত্তরা।

প্রাথমিকভাবে জানা গেছে, নিহত ট্রাক চালক জাহাঙ্গীর হোসেনের বাড়ি যশোরে।

আহতদের মুখম-লসহ শরীরের বেশিরভাগ অংশ পুড়ে ঝলসে যাওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দগ্ধরা হলেন, যশোরের বাঘচড়া এলাকার বাসিন্দা আবদুস ছোবহানের ছেলে  খোরশেদ আলম (৩০), গোলাম মোস্তফার ছেলে রুবেল হোসেন (৩৮) ও শাহবুদ্দিনের ছেলে শরিফ হোসেন (৩৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে চট্টগ্রাম থেকে পণ্যবাহী একটি ট্রাক চাঁদপুর হরিনা ফেরিঘাটের দিকে যাচ্ছিল। পথে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা এলাকায় দুর্বৃত্তরা ট্রাকটি লক্ষ্য করে পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে চালক জাহাঙ্গীর আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে মারা যান। এতে দগ্ধ হন ট্রাকে থাকা খোরশেদ, রুবেল ও শরিফ।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে, সদর উপজেলার রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরান বাজার এলাকায়  অপর আরেকটি ট্রাকে পণ্য নিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা ট্রাকের গতিরোধ করে পেট্রলবোমা নিক্ষেপ করে। এ সময় চালক প্রাণ বাঁচাতে লাফিয়ে পড়লে তার পা ভেঙে যায়। এতে হেলপারও আহত হয়।

আহত চালক চালক মো. আনামত খান (৪০) শহরের গুণরাজদি কবিরাজ বাড়ির মৃত মোস্তাক হাজির ছেলে। আহত হেলপার কালু বেপারী (২২) পুরান বাজার পশ্চিম বাজার এলাকার শুক্কুর বেপারীর ছেলে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম ঘটনা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here