Home > দেশজুড়ে > খালেদা জিয়া লাইফ সাপোর্টে!

খালেদা জিয়া লাইফ সাপোর্টে!

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, রাজনৈতিকভাবে বেগম খালেদা জিয়া এখন লাইফ সার্পোটে আছে। এই লাইফ সার্পোট থেকে রক্ষা পেতে হলে তাকে রাজনীতিতে ফিরে আসতে হবে।

মন্ত্রী আজ শনিবার সকালে মাদারীপুর হায়দার কাজী জুটল মিলস-এর উদ্ধোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে আরো বলেন, লাইফ সার্পোট থেকে রাজনৈতিকভাবে উদ্ধার পেতে চাইলে তাকে নির্বাচনে আসতে হবে। আর এজন্য নির্বাচন দিয়ে সরকার সুযোগ করে দিয়েছে । বাসস বাংলা অনলাইন।

মন্ত্রীর সাথে ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবু চৌধুরী প্রমূখ।

নৌপরিবহন মন্ত্রী বলেন, ‘রাজনীতিতে সিদ্ধান্তহীনতায় ভুগলে, নিজের ও নেতাকর্মীদের বিপর্যয় ঘটবে, সেটা কিন্তু বিএনপি’র বোঝা উচিৎ। সিদ্ধান্তহীনতায় ভোগার কোন সুযোগ তাদের নেই। নির্বাচন হল গণতন্ত্র রক্ষাকবজ। তারা যদি গণতন্ত্র চেয়ে থাকেন, গণতন্ত্র যদি বিশ্বাস করেন, তাহলে নির্বাচনে আসতে হবে। নির্বাচন নিয়ে নাটক করার কোন কারণ নেই, সরকার নির্বাচন নিয়ে কোন নাটকও করবে না। নির্বাচন ঘোষণা করা হয়েছে, নির্বাচন যথা সময়ে হবে এবং ঢাকা ও চট্টগ্রামে সিটি কর্পোরেশনের ভোটাররা উৎসাহের সাথে নিজ নিজ ভোট প্রয়োগ করবে।