‘কতো বর্বর সরকার এটা, মসজিদে যেতে পারি না, মুসলমানদের দাঁড়ি-টুপী নিয়ে মশকরা’ [ভিডিও]

মঞ্জুরুল আহসান পান্নার উপস্থাপনায় একুশে রাত টকশো তে অংশগ্রহণ করে বিএনপির সাবেক সাংসদ মেজর (অবঃ) আখতারুজ্জামান বলেছেন,

“অস্তিত্বের প্রশ্ন, কতো বর্বর সরকার এটা, মসজিদে যেতে পারি না, মুসলমানদের দাঁড়ি-টুপী কে নিয়ে মশকরা করতেছেন।”

তিনি বলেন, “অনিয়ম তো আপনিই শুরু করেছেন। ট্রাক দিয়ে, বালুর ট্রাক দিয়ে একজন মানুষের বাড়ীর পথ আটকিয়ে রাখবেন। কতো বর্বর সরকার এটা। এই সরকারের কাছে কি নিয়মতান্ত্রিক আচরণ আশা করেন।”

তিনি আরো বলেন, “আজকে আমাদের কিন্তু হারার কিছু নাই। দর্শক মেয়েটা বলল পরীক্ষা দিতে পারছে না। আরে ভাই আমরা তো ৯ মাস পরীক্ষা দিতে পারি নাই। ঘরে থাকতে পারি নাই, বাঁচতে পারি নাই। জাতীর স্বার্থে, জনগণের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে আমাদের সে ত্যাগ স্বীকার করতে হবে।”

মেজর আখতার বলেন, “আমরা কি দীর্ঘ ৯ মাস আওয়ামীলীগ কে ক্ষমতায় আনার জন্য সংগ্রাম করেছিলাম? আমরা কি বিএনপি কে ক্ষমতায় আনার জন্য সংগ্রাম করেছিলাম? আমরা সংগ্রাম করেছিলাম পাকিস্থানি হানাদার বাহিনী থেকে দেশকে মুক্ত করবো।”

মেজর আখতার আরো বলেন, “আজকে ও আমরা সংগ্রাম করছি। ভারতের যে আগ্রাসন চলছে, ভারত মতাবলম্বি সরকার এখানে চেপে বসে আছে। আজকে মুসলমান আমরা কথা বলতে পারি না। ধর্মীয় চেতনা নিয়ে কথা বলতে পারি না। আজকে আমি মসজিদে যেতে পারি না।”

বিএনপির সাবেক সাংসদ বলেন, “আজকে আমি সমাবেশ করতে পারি না গণতন্ত্র নাই। সংগ্রাম আমাকে করতেই হবে। দুই বছর লাগুক, পাঁচ বছর লাগুক আমাকে করতেই হবে। আজকে আপনি মুসলমানদের দাঁড়ি-টুপী কে নিয়ে মশকরা করতেছেন। এখানে অস্তিত্বের প্রশ্ন এটা।”  মেহেদী হাসান
https://youtu.be/pinigcGo1W8

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here