এবার রুবেলের হবু বৌ’র ছবি প্রকাশ করে বোমা ফাটালেন হ্যাপী !!

যেনfile রবীন্দ্রনাথের ছোট গল্প, শেষ হয়েও হইল না শেষ। হ্যাপী রুবেল কাহিনী যেন সেইরকমই এক ব্যাপার। এবার রুরেলের হবু বৌ এর (!!) ছবি ফেসবুকে পোষ্ট করে বোমা ফাটালেন হ্যাপী। ছবির মেয়েটিই রুবেলের সম্ভাব্য বধূ বলে দাবী হ্যাপির ।
তার ফেসবুক অ্যাকাউন্টে হ্যাপি একটি মেয়ের ছবি প্রকাশ করেন। ছবির ক্যাপশনে তিনি উল্লেখ করেন ‘ক্রিকেটার রুবেল হোসেনের বউ হলে ভালো হত। ম্যাডাম নায়িকাও না মডেলও না। এমনকি আমেরিকার নাগরিকও না??? তা হলে কি কাপড় কম পড়েছিল? ভালই মানাবে। যার সাথে যেমন। ম্যাডাম ফ্রম বাগেরহাট’।
হ্যাপি আরেক স্ট্যাটাসে লিখেছে-
একটা মজার কাহিনী বলি ,যেই মেয়েটির ছবি আমি দিয়েছিলাম ঐ ছবিটি কিছুদিন আগে কোনোভাবে রুবেল দের কেউ দেখে এবং বিয়ে থেমে গেল। কারন সবাই জানত মেয়েটি খুবই ইসলামী । লল। তারপর রুবেল আবার গতকাল আর একটি মেয়েকে দেখতে গেছে। নাম দোলা। বাগেরহাটের মুনিগনজে বাড়ি। ৮ম এ পড়ে। পরপর তিনবার ফেল। বেচারি জে এস সি টপকাতেই পারছে না। বিয়ের কথা পাকা। মানুষ বিয়ের জন্য এত পাগল হয়? হায়রে! রুবেল তুমি ভুল করেও ভেবো না যে আল্লাহ পাক তোমাকে মাফ করবেন। তুমি একটি মানুষের জীবন শেষ করেছ, মিথ্যা ভালোবাসার অভিনয় করে তাকে ভোগ করেছো, তার আবেগভরা ভালবাসা আবর্জনার মত ছুড়ে ফেলেছো। রুবেল, আল্লাহ ন্যায় বিচারক । আমার চোখের পানির সবগুলো ফোটার মূল্য তোমাকে দিতে হবে। আমার দূরভাগ্য ছিল যে তুমি আমার জীবনে এসেছিলে। আর তোমার সৌভাগ্য ছিল যে আমি তোমার জীবনে এসেছিলাম। আল্লাহ পাক এর বিচার হয় ধীরে । তোমার কঠিন সাজার সময় তো সামনে। এখন শুধু সময়ের অপেক্ষা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here