এদের ঢাল নেই তলোয়ার নেই, এরা নিধিরাম সর্দার: নাগরিক সমাজকে খাদ্যমন্ত্রী

kamrulদেশের নাগরিক সমাজকে ‘নিধিরাম সর্দার’ আখ্যায়িত করে সমাজের ক্যান্সার বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের নেতা কামরুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘অযৌক্তিক হরতাল ও অবরোধের বিরুদ্ধে’ শীর্ষক মানববন্ধনে তিনি এই মন্তব্য করেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এ মানববন্ধনের আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, নাগরিক সমাজ নামে নতুন একটি ব্যানার আমরা লক্ষ করছি। এদের ঢাল নেই তলোয়ার নেই, এরা নিধিরাম সর্দার। এদের পায়ের নিচে মাটি নেই। এরা আবার সংলাপের কথা বলে।

সুশীল সমাজের সম্পর্কে কথা বলতে লজ্জা করে জানিয়ে তিনি বলেন, তারা সংলাপের নামে বড় বড় কথা বলছে। তারাই মূলত সমাজের ক্যানসার।

সুশীল সমাজ খালেদা জিয়াকে মানুষ পোড়াতে উৎসাহ দেয় বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।

খালেদা জিয়ার আগুনে বিএনপি পুড়ে ছারখার হবে- এমন মন্তব্য করে কামরুল বলেন, খালেদা জিয়ার নৈরাজ্যকর জ্বালাও-পোড়াও বন্ধ করার জন্য একদিন বিএনপির নেতারাই তাকে চাপ দিবেন। সেই দিন আর বেশি দূরে নয়, তার (খালেদা) আগুনেই বিএনপি জ্বলবে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, তারা লাদেন মার্কা ই-মেইল পাঠিয়ে নাশকতার মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে। এখন আর তাদের আহ্বান জানাবো না, আইনশৃঙ্খালা বাহিনীকে তাদের কঠোর হস্তে দমনের জন্য অনুরোধ করব।

সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ উপকমিটির সহসম্পাদক এম এ করিম প্রমুখ।

সূত্র: নিউজ ইভেন্ট ২৪ ডটকম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here