আগামী রোববার দেশব্যাপী শিবিরের বিক্ষোভ

সরকার কর্তৃক দলীয় নেতাকর্মীদেরকে গুম, হত্যা ও তাদের উপর গ্রেফতার-নির্যাতনের অভিযোগ এনে আগামী ২২ মার্চ রোববার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে জামায়াতের ছাত্রসংগঠন ছাত্রশিবির।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান এ বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন।

বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, ‘‘আওয়ামী জালিম সরকারের বেআইনি নির্দেশ পালন করতে গিয়ে একের পর এক ছাত্রশিবির নেতাকর্মীকে হত্যা করে চলেছে পুলিশ। একই সাথে চলছে নেতাকর্মীদের গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও রিমান্ডের নামে বর্বর নির্যাতন। সরকার ছাত্রশিবির নেতাকর্মীদের টার্গেট করে পরিকল্পিতভাবে এসব অমানবিক নৃশংসতা চালাচ্ছে। কিন্তু জাতি বিনাশী এই অপতৎপরতা মেনে নেয়া যায়না।

তারা বলেন, অবৈধ সরকারের ধারাবাহিক বেআইনি অপকর্মের প্রতিবাদে আগামী ২২শে মার্চ রোববার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করছি। আমরা ছাত্রশিবিরের সকল নেতাকর্মীদের, দেশপ্রেমিক জনতা ও ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ উপায়ে এ কর্মসূচি পালন করার জন্য আহবান জানাচ্ছি। সাথে সাথে সরকার ও পুলিশ প্রশাসনকে ছাত্রসমাজের গণতান্ত্রিক এ কর্মসূচিতে বাধা না দিয়ে সহযোগিতা প্রদান করতে অনুরোধ জানাচ্ছি’’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here