গাজীপুরে নিজ বাবার লালসার শিকারে ৩ মাসের অন্তঃসত্বা কিশোরী মেয়ে!!

109
ধর্ষণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দাবহ এলাকায় এক অমানুষ বাবার লালসার শিকার হলো তারই কিশোরী মেয়ে (১৩)। সে এখন তিন মাসের অন্তঃস্বত্বা হয়েছে। এঘটনাটি নিয়ে চান্দাবহ গ্রামের মানুষের মনে চলছে তীব্র ক্ষুভ।

ওই কিশোরী উপজেলার গোসাত্রা ডা. জলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং ধর্ষক ওই এলাকর নারায়ন চন্দ্র সরকারের ছেলে গৌরাঙ্গ চন্দ্র সরকার(৩৫)।

এলাকাবাসী ও গৌরাঙ্গের স্বীকারোক্তিতে জানা যায়, সাড়ে তিন মাস আগে কিশোরী মেয়ের উপর লোভ সামলাতে না পেরে স্ত্রীর অনুপস্থিতিতে জোর পূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানাতে মেয়েকে ভয় দেখায় গৌরাঙ্গ চন্দ্র।

কিন্তু ধর্ষণের তিন মাস পর শারীরিক অসুস্থতা ও পরিবর্তন দেখে মা লীলাবতী মেয়েকে উপজেলার সুবর্ণ ক্লিনিকে নিয়ে পরিক্ষা করান। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে জানান, তার মেয়ে তিন মাসের অন্তঃসত্বা।

লীলাবতী মেয়েকে জিজ্ঞেস করে জানতে পারে এ ঘটনার সাথে জড়িত তারই স্বামী গৌরাঙ্গ চন্দ্র। পরে তিনি মেয়েকে নিয়ে ঢাকার বাড্ডা এলাকায় বাবার বাড়ীতে চলে যান।

এ দিকে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে চাঞ্চল্যর সৃষ্টি হয়। পরে স্থানীয় কয়েকজন গৌরাঙ্গ চন্দ্রকে মারধর করে ঘরের ভিতর আটকে রেখে মিমাংশার কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। এলাকার অন্যান্য লোকজন জানতে পেরে মাতাব্বর আবুল, কাশেম, স্বপন তাকে উদ্ধার করে এক দিন সময় নিয়ে গ্রাম্য শালিসের আয়োজন করবে বলে জানায়।

ধর্ষক গৌরাঙ্গ জানায়,আমার মেয়ের সাথে এরকম কাজ করে খুব অন্যায় করেছি।

কালিয়াকৈর থানার ওসি ওমর ফারুক জানান, ওই ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে।