সাভার থানা যুবদলের বিক্ষেোভ মিছিল ও পথসভা।

2015-01-24 15.03.43_resized (1)গণতন্ত্র পূনরুদ্ধার,নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক  সরকারের অধীনে নির্বাচন,বিএনপি-জামাত সহ অন্যায় ভাবে আটক সকল রাজননৈতিক নেতৃবৃন্দের নিঃশ্বর্ত মুক্তি ও অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছে বাংলাদেশ জাতীয়তা বাদী যুবদল সাভার থানা। থানা যুবদলের আহবায়ক গোলাম হোসেন ডালিমের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সাভার থানা যুব দলের নেতৃবৃন্দ ও স্থানীয় জনতা। সংক্ষিপ্ত বক্তব্যে জনাব ডালিম সরকারকে উদ্যেশ্য করে বলেন-

কোন রকম কালক্ষেপন ছাড়াই অনতিবিলম্বে আলোচনার টেবিলে বসে সৃষ্ট সংকট সমাধানের নিমিত্তে কাজ করতে সরকার যদি সম্মত না হয় এবং ব্যর্থ হয় এ দেশের ষোল কোটি মানুষ ও তাদের জান মালের নিরাপত্তা বিধান করতে-তাহলে সেই সময় বেশি দূরে নয় যখন এ দেশের আপামর জনতা টেনে হিচড়ে রাজ প্রাসাধ থেকে রাস্তায় নামিয়ে আনবে।
এ সময় ডালিম সরকার প্রধান ও মহামান্য রাষ্ট্রপতিকেও অনুরোধ করেন ব্যাক্তিগত হীন সার্থকে উপেক্ষা করে দেশ ও জনমানুষের স্বাধীনতা রক্ষায় জীবনের এই শেষ প্রান্তে এসে সব মোহ ছুড়ে ফেলে দিয়ে রাষ্ট্র প্রধান হিসাবে নয় একজন প্রবীন মাতা ও একজন পিতা হিসাবে এগিয়ে এসে লাখো শহীদের বুকের তাজা রক্তের বিনিময়ে অর্জিত এই দেশটাকে রক্ষা করুন, এ দেশের পবিত্র ভূমিতে আর কোন লাশ পড়ুক আর খালি হোক কোন মায়ের কোল, রাজ পথে শোভা পাক লাশের মিছিল তা আর এই জাতি দেখতে চায় না,তাই আর দেরি নয় এখনি সময় সঠিক সিদ্ধান্তের। অন্যথা ইতিহাস কখনো ক্ষমা করবে না এবং পারবেন না দায় এড়াতে।
সব শেষ ডালিম দলটির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও তার অফিস তল্লাসির সিন্ধান্তকে সরকারের হীন মানসিকতার পরিচয় হিসাবে আখ্যায়িত করে এর তীব্র নিন্দা করেন এবং গ্রেফতারি পরোয়না ও অফিস তল্লাসির সিদ্ধান্তকে সাভার থানা যুব দলের পক্ষ থেকে প্রত্যাহারের জোর দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here