সানি জানালেন নিজের উঠে আসার গল্প

image_196627.sunny-leone-latest-photosনীল ছবির দুনিয়ার তারকা সানি লিওন এখন বলিউডে অন্যতম ‘হায়েস্ট পেইড’ অভিনেত্রী। অল্প সময়ে বলিউডে হিট ও হট এই তারকা। কীভাবে নীল দুনিয়া থেকে বেরিয়ে এসে বলিউডে পা রাখলেন? কেমন ছিল সেই জগতটা। এবার মন উজার করে জানালেন তিনি।

সাধারণত, নীল ছবির দুনিয়া এমন একটি ‘প্রফেশন’ যেখানে স্ব-ইচ্ছায় খুব একটা কেউ যেতে চায় না। পরিস্থিতির বিপাকে অনেকে সে জায়গায় গিয়ে পড়েন। বহু তরুণী দুর্ভাগ্যবশত কারণে ‘পর্ন ইন্ডাস্ট্রি’ ঢুকতে বাধ্য হন। তবে সানি লিওনের ক্ষেত্রে বিষয়টা একেবারেই ভিন্ন। কারুর চাপে পড়ে নয়, নিজের ইচ্ছাতেই নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। তাই এর জন্য কোনও আক্ষেপও নেই সানির।

সম্প্রতি নিজের বাসনার কথা জানিয়ে সবাইকে আরও একবার চমকে দিলেন সানি। জানালেন, নিজের একটি নীল ছবির প্রযোজনা সংস্থা খুলতে চান তিনি। এ বিষয়ে সানি বলেন, আমি এবার নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে চাই, যাতে নিজের ও অন্যদের চিত্রনাট্য নিয়ে পরিচালনা, প্রযোজনা করতে পারি। আর ব্যবসায়িক দিক থেকে যদি ভাবি তাহলে এই প্রকল্পটি অত্যন্ত যুক্তিযুক্ত।

পর্ন ছবির জগৎ ছেড়ে বেরিয়ে আসা নিয়ে সানি বলেন, ২০১১ সালে একটি গুগল সার্চ তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। গুগল ঘাঁটতে ঘাঁটতে হঠাৎই তিনি দেখতে পান বিগ বস-এর মুম্বাইয়ের প্রোডাকশন দল পর্ন ছবির অভিনেত্রী খুঁজছেন প্রতিযোগী হিসেবে। সেটাই আমার কাছে একটা স্বর্ণালী সুযোগ ছিল, বলেন সানি।

সানি আরও বলেন, আমি ও আমার স্বামী ওরফে ম্যানেজার ড্যানিয়েল ওয়েবার বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিলাম। বিনোদনের বাজার ধরতে গেলে ‘বিগ বস’ একটা ভাল প্ল্যাটফর্ম হতে পারে ভেবেছলাম। ব্যাস! চলে এলাম।”

সেই সানিই এখন পর্ন তারকা থেকে বলিউড অভিনেত্রী হয়েছেন। ফিরে তাকাতে চান না পিছনে ফেলে আসা দিনগুলোতে। বলিউডেই তার কেরিয়ার হবে, এমনটাই মনে করছেন এই অভিনেত্রী। ভবিষ্যতে তিনি তাঁর মনকাড়া অভিনয় দিয়ে বলিউড মাতাবেন, এমন আশা করতেও ছাড়েননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here